DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ভক্তদের ডাকে সাড়া দিয়ে শাহরুখ-সালমানের ঈদ শুভেচ্ছা

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ গতকাল বৃহস্পতিবার (১১ এপ্রিল) উদযাপিত হয়েছে মুসলিম জাহানের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। সাধারণ থেকে তারকা, সর্বস্তরের মানুষ ঈদের আনন্দে মেতেছে। আর ঈদের এই আনন্দ উৎসবে প্রিয় তারকাকে একনজর দেখার ইচ্ছাটা বছরজুড়েই পুষে রাখেন অসংখ্য অনুরাগী। ভক্তদের সেই আশা পূরণ করেন তারকারাও।

প্রতিবছর বাড়ির বাইরে এসে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানান শাহরুখ খান, সালমান খানের মতো তারকা। এ যেন রীতি হয়ে উঠেছে। এবারও তার ব্যতিক্রম হয়নি।
বৃহস্পতিবার (১১ এপ্রিল) নিজ বাড়ি মান্নাতের বারান্দায় দেখা মিলল শাহরুখের।

অন্যদিকে বান্দ্রার বাসবভন ‘গ্যালাক্সি’তে দেখা মিলেছে সালমান খানের।

মান্নাতের বারান্দায় শাহরুখ খান
বৃহস্পতিবার সন্ধ্যায় সাদা কুর্তা পরে মান্নাতে নিজের বারান্দায় বেরিয়ে ভক্তদের উদ্দেশে হাত নেড়ে চুমু খান বলিউড বাদশাহ। সঙ্গে ছিল তাঁর ছেলে আব্রামও। এ সময় আব্রামকেও বাবার মতো ভক্তদের দিকে হাত নাড়তে দেখা গেছে।

বাবা-ছেলের জুটিকে সাদা পোশাকে যুগলবন্দি করতে দেখা গেছে বহু ভক্তকে। অভিনেতা তাঁর ইনস্টাগ্রাম ফিডে ভক্তদের সঙ্গে ঈদের এমন মুহূর্তের একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘সবাইকে ঈদ মোবারক। আমার দিনটিকে এত বিশেষ করে তোলার জন্য আপনাদের ধন্যবাদ। আল্লাহ আমাদের সবাইকে ভালোবাসা, সুখ ও সমৃদ্ধি দান করুন।

এদিকে ঈদের দিন সন্ধ্যায় বান্দ্রার বাসবভন ‘গ্যালাক্সি’ থেকে হাত নেড়ে ও সালাম জানিয়ে ভক্তদের সঙ্গে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন ‘ভাইজান’। পরনে ছিল সাদা কুর্তা। ব্যালকনি থেকেই ভক্তদের ঈদ মোবারক জানান ভাইজান। কখনো সালাম, কখনো নমস্কার, কখনো নিজস্ব স্টাইলে ভক্তদের ডাকে সাড়া দেন তিনি।

সালমানের সঙ্গে বেলকনিতে এসেছিলেন তাঁর বাবা সেলিম খান। নিজের ফেসবুক পেইজে সালমান খান এসংক্রান্ত একটি ভিডিও প্রকাশ করেন। সেখানেও অনুরাগীদের মন্তব্যের বন্যা বয়ে যায়।

প্রতিবছর ঈদে সালমান খানের সিনেমা মুক্তি পেলেও এ বছর ঈদে সালমানের সিনেমা নেই। ঈদে অক্ষয় কুমারের বাড়ে মিয়া ছোটে মিয়া ও অজয় দেবগনের ময়দান মুক্তি পেয়েছে। দুটি সিনেমার জন্যই শুভ কামনা জানিয়েছেন সালমান খান।

Share this post

scroll to top
error: Content is protected !!