DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

দেশে দুর্নীতি ও জুলুম-নির্যাতন চলছে: জামায়াত

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ দেশে দুর্নীতি, অর্থনৈতিক শোষণ ও জুলুম-নির্যাতন চলছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান। সোমবার দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে এক বিবৃতিতে এ মন্তব্য করেন তিনি।

শফিকুর রহমান বলেন, এক মাস পবিত্র সিয়াম সাধনার পরে আনন্দের বার্তা নিয়ে পবিত্র ঈদুল ফিতর আমাদের দুয়ারে সমাগত। জাতি এমন এক মুহূর্তে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করতে যাচ্ছে যখন দেশে চলছে একদিকে অনির্বাচিত সরকারের জাতির ঘাড়ে জগদ্দল পাথরের মত ক্ষমতায় থাকার উদগ্র বাসনা, অন্যদিকে চলছে দুর্নীতি, অর্থনৈতিক শোষণ ও জুলুম-নির্যাতন।

তিনি বলেন, পবিত্র ঈদের এই দিনে আমরা সকল ভেদাভেদ ভুলে গিয়ে মানুষে মানুষে দয়া, সৌভ্রাতৃত্ব, সাম্য, ঐক্য ও ভালোবাসার এক মহা সেতুবন্ধন তৈরি করি। আমরা ঐক্যবদ্ধভাবে একটি হিংসা ও বিদ্বেষমুক্ত সমাজ গঠনে তৎপর হই এবং সমাজের অবহেলিত, বঞ্চিত, নির্যাতিত-নিপীড়িত মানুষের সাহায্যে এগিয়ে আসি ও একে অপরের সুখানন্দ এবং দুঃখ-কষ্ট ভাগ করে নিই।

জামায়াতের আমীর বলেন, বর্তমানে দেশে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির ফলে নিম্ন আয়ের মানুষের জন্য জীবিকা নির্বাহ করা অত্যন্ত কষ্টসাধ্য হয়ে পড়েছে। দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। এমনকি প্রকাশ্য দিবালোকে মানুষকে হত্যা করা হচ্ছে। দেশের এহেন পরিস্থিতিতে অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে আমার প্রিয় দেশবাসীকে আমি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি।

তিনি আরও বলেন, জামায়াতে ইসলামী এবং আমার নিজের পক্ষ থেকে আমি দেশবাসীর সুখ-শান্তি, সমৃদ্ধি, সুস্বাস্থ্য ও নিরাপদ জীবন কামনা করছি। সেই সঙ্গে আমি সবাইকে আবারো আন্তরিকভাবে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন করছি।

Share this post

scroll to top
error: Content is protected !!