DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

খালেদা জিয়ার সুস্থতা কামনায় ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের দোয়া ও ইফতার

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও ইফতার মাহফিল করেছে ঢাকা মহানগর পূর্ব ছাত্রদল।

রবিবার বিএনপির নয়াপল্টন কার্যালয়ে এ দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের আহবায়ক শেখ খালিদ হাসান জ্যাকি।

খালিদ হাসান জ্যাকি তার বক্তব্য বলেন, তারেক রহমানের নেতৃত্বে শুধুমাত্র জাতীয়তাবাদী দল কিংবা বিরোধী দলগুলো নয় বরং দেশের আঠারো কোটি মানুষ ঐক্যবদ্ধ। তার আহবানে দেশের ৯০ শতাংশ মানুষ ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে সোচ্চার হয়েছে। বর্জন করেছে প্রহসনের নির্বাচন।

জ্যাকি বলেন, জেল-জুলুমকে মুক্তিকামী ছাত্রজনতা আর ভয় পায় না। আগামীতে আর কোনো প্রতিবাদ নয়, প্রতিহত করা হবে। রাজপথের উত্তপ্ত আগুনে জ্বলেপুড়ে ছারখার হয়ে যাবে অবৈধ ক্ষমতার মসনদ।

ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের সদস্য সচিব মো. আল আমিনের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক হুমায়ন কবীর, সোহাগ ভূঁইয়া, নাঈম আবেদীন, হান্নান মজুমদার, আক্তার হোসেন, ইফতেকার উদ্দিন ফয়সাল, রাজীব পাটওয়ারী, রাশিদ তানজীম, নজরুল ইসলাম বাবু, সদস্য মনিরুজ্জামান টিটুসহ বিভিন্ন থানা ও কলেজের আহ্বায়ক,-সদস্য সচিবসহ অন্যান্য নেতাকর্মীরা।

Share this post

scroll to top
error: Content is protected !!