DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

শবে কদরে মুসলিম উম্মাহর শান্তি কামনা তারেক রহমানের

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মহিমান্বিত রজনী পবিত্র শবে কদর উপলক্ষে দেশবাসীসহ সমগ্র মুসলিম উম্মাহকে আন্তরিক মোবারকবাদ জানিয়েছেন।

শনিবার (৬ এপ্রিল) পবিত্র শবে কদর উপলক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া এক বাণীতে তারেক রহমান সবার অব্যাহত সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

তিনি বলেন, লাইলাতুল কদর একটি জ্যোতির্ময় মহিমান্বিত রাত। এ রাতের তাৎপর্য অপরিসীম। মাহে রমজানের এই রাতে নাজিল হয়েছিল পবিত্র মহাগ্রন্থ আল কোরআন। পবিত্র এই গ্রন্থ মানবজাতির জন্য প্রেরিত হয়েছিল আলোর দিশারী হিসেবে। মানুষকে সত্য, ন্যায় ও কল্যাণের পথে পরিচালিত করার আল্লাহর নির্দেশ পবিত্র কোরআনে ঘোষণা করা হয়েছে।

তিনি আরও বলেন, এমন একটি অরাজক সময়ে রমজান অতিবাহিত হচ্ছে যখন অসংখ্য মানুষ দুর্বিষহ জীবনযাপন করছে। বর্তমানে স্মরণকালের মধ্যে সবচেয়ে বেশি খাদ্যপণ্যের দামে সাধারণ মানুষ অর্ধাহারে-অনাহারে জীবন কাটাচ্ছে, সমাজে সহিংস, সংঘাত আর রক্তপাত ব্যাপক বিস্তার লাভ করেছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, মাহে রমজানে ধর্মপ্রাণ মুসলমানগণ মাসব্যাপী সিয়াম সাধনায় নিজেদের জীবনকে পুত-পবিত্র এবং সুন্দরতম করে গড়ে তোলার প্রশিক্ষণ নিয়ে শবে কদরের রজনীতে আল্লাহর অনন্ত অসীম রহমতের দ্বারা পূর্ণতা লাভ করে। এই পবিত্র রজনীতে আল্লাহর ইবাদতে মশগুল মুমিন মুসলমানগণ নফল নামাজ আদায়, পবিত্র কোরআন তেলাওয়াত, দোয়া ইত্যাদিতে ব্যস্ত থাকবেন।

তারেক রহমান বলেন, আজকের এ মহান রাতে আমি আল্লাহ রাব্বুল আল-আমীনের দরবারে প্রার্থনা জানাই- দেশ ও জনগণের কল্যাণের জন্য, মুসলিম উম্মাহর অগ্রগতি ও সমৃদ্ধির জন্য। আমাদের ওপর তার অশেষ করুণা বর্ষিত হোক। আমীন। আল্লাহ হাফেজ, বাংলাদেশ জিন্দাবাদ।

Share this post

scroll to top
error: Content is protected !!