DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

কুলাউড়া সীমান্তে বাংলাদেশি কিশোরকে গুলি করে লাশ নিয়ে গেল বিএসএফ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি কিশোর নিহত হয়েছে। এ সময় গুলিবিদ্ধ হয়ে আরও একজন আহত হয়েছে। রবিবার (১৭ মার্চ) এ ঘটনা ঘটে।

নিহত ওই কিশোরের নাম পারভেজ হোসেন সাদ্দাম (১৪)। তিনি একই উপজেলার কর্মধা ইউনিয়নের মুরইছড়া বস্তির আছকির মিয়ার ছেলে। অপরদিকে আহত ছিদ্দেকুর রহমান (৩৪) একই গ্রামের মৃত ছাদেক আলীর ছেলে। নিহত সাদ্দামের মরদেহ বিএসএফ নিয়ে গেছে। আর আহত ছিদ্দেকুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে নেওয়া হয়েছে।

স্থানীয়রা ও ভুক্তভোগীদের পরিবার জানায়, রবিবার (১৭ মার্চ) বিকেলে পারভেজ হোসেন সাদ্দাম (১৪) ও আহত ছিদ্দেকুর রহমান (৩৪) মুরইছড়া শিকরিয়া সীমান্ত এলাকার বাংলাদেশ অংশে গরুকে ঘাস খাওয়াতে নিয়ে যায়। একপর্যায়ে তারা সীমান্তের জিরো লাইনের কাছাকাছি চলে যায়।

এ সময় ভারতের ত্রিপুরা রাজ্যের উনকোটি জেলার মাগুরুলি বিএসএফ ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। বাম পায়ে গুলি লেগে আহত ছিদ্দেকুর রহমান পালিয়ে এলেও গুলিবিদ্ধ পারভেজকে ধরে নিয়ে যায় বিএসএফ। পরে তিনি মারা যান। নিহত পারভেজের মরদেহ ভারতের কৈলাশহর হাসপাতালে রাখা হয়েছে।

কুলাউড়া থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, বিএসএফ সদস্যের গুলিতে একজন নিহত ও অপর একজন আহত হওয়ার খবর পেয়েছি।

Share this post

scroll to top
error: Content is protected !!