DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এই ব্যর্থ সরকারকে জনগণ দেখতে চায় না: তারেক রহমান

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্য উল্লেখ করে বলেছেন, তার বক্তব্যের মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে ৭ জানুয়ারির নির্বাচনে জনগণ তাদের পাশে ছিল না। এদেশের ৯৫ ভাগ মানুষ প্রহসনের ঐ নির্বাচন বর্জন করেছে।

তিনি নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীদের প্রতি আন্দোলন অব্যাহত রাখার আহ্বান জানিয়ে বলেন, এমন কোনো সেক্টর নেই, যেখানে সরকার সফল হয়েছে। এই ব্যর্থ সরকারকে জনগণ দেখতে চায় না।

শনিবার বিকেলে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মী সভা ও ইফতার মাহফিলে প্রাধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত থেকে বক্তব্য রাখেন।

ধারা মিয়া বাড়ী সংলগ্ন সৈয়দ সুরাত উদ্দিন আহমেদ রাইস মিল চত্বরে ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আরফান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই কর্মী সভা ও ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি নূরুল হক, জেলা বিএনপির সদস্য হাফেজ আজিজুল হক, আসলাম মিয়া বাবুল, হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, অধ্যাপক আজহারুল ইসলাম কাজল, আবু হাসনাত বদরুল কবির, আলী আমজাদ খান দিপু প্রমুখ বক্তব্য রাখেন।

এমরান সালেহ প্রিন্স বলেন, ওবায়দুল কাদের গোমর ফাঁস করে দিয়েছেন। জনগণ তাদের পাশে ছিল না, প্রতিবেশী দেশের অযাচিত হস্তক্ষেপে তারা প্রহসনের নির্বাচন করতে পেরেছে।

তিনি বলেন, স্বাধীন দেশে বিদেশি শক্তির অযাচিত হস্তক্ষেপে আওয়ামী লীগ জনগণের অধিকার হরণ করে নিয়েছে। নির্বাচন ব্যবস্থা ধ্বংস এবং রাষ্ট্রীয় সংস্থাগুলো চরম দলীয়করণ করে আওয়ামী লীগ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তনের পথ রুদ্ধ করে দিয়েছে। এখন দলীয় সরকারের অধীনে অবাধ নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। আওয়ামী লীগের অধীনে নির্বাচন মানে তাদের ব্লু প্রিন্ট বাস্তবায়ন করা।

দ্রব্যমূল্যের ক্রমাগত ঊর্ধ্বগতির কথা উল্লেখ করে বলেন, ডামি সরকার জনগণের দূর্ভোগ বাড়িয়ে দিয়েছে। এক দফার আন্দোলন শেষ হয়নি। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে রাজপথে আন্দোলন জোরদার করতে হবে।

সারা দেশে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ভার্চুয়াল উপস্থিতিতে ইফতার মাহফিলের প্রথম কর্মসূচি হিসেবে ধারা ইউনিয়ন বিএনপির কর্মী সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

কর্মীসভায় ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!