DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মহিলা দলের র‍্যালিতে পুলিশের বাধা

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিশ্ব নারী দিবস উপলক্ষে জাতীয়তাবাদী মহিলা দলের র‍্যালি পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকাল ১০টার দিকে মহিলা দলের নেতাকর্মীরা বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে র‍্যালি করতে জড়ো হন। দলটির নেতাকর্মীরা বলছেন, সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করে সকাল ১১টা ৩৫ মিনিটে র‍্যালি বের করলে পুলিশের বাধায় করতে পারেনি সংগঠনটি।

এসময় মহিলা দলের নেতাকর্মীরা ‘পুলিশ দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না’, ‘বাধা দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না’, ‘আন্তর্জাতিক নারী দিবস সফল হোক’সহ বিভিন্ন স্লোগান দেন।  

র‍্যালিপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। এতে সভাপতিত্ব করেন মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ।

এদিকে মহিলা দলের র‍্যালিকে ঘিরে নয়াপল্টন ও এর আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পাশাপাশি সাদা পোশাকেও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দেখা গেছে। যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সতর্ক অবস্থানে ছিলেন তারা। এছাড়া প্রিজনভ্যান, জলকামান এবং এপিসিও রাখা হয়।

Share this post

scroll to top
error: Content is protected !!