DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ক্ষমতার দাপট ও ক্ষমতালোভ আ’লীগকে আরও হিংস্র করে তুলেছে: মির্জা ফখরুল

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ৭ জানুয়ারির ডামি ও একতরফা নির্বাচনের পর ক্ষমতার দাপট এবং ক্ষমতালোভ আওয়ামী লীগ সরকারকে আরও হিংস্র করে তুলেছে। দখলদার আওয়ামী লীগ সারা দেশে বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর তীব্র মাত্রায় জুলুম-নির্যাতন চালাচ্ছে। এটি নিশ্চিত করে বলা যায়, আওয়ামী লীগ দেশের প্রভু হয়ে থাকতে চায়।

মঙ্গলবার পৃথক বিবৃতিতে বিএনপি মহাসচিব এসব কথা বলেন। বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লিফলেট বিতরণকালে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি নেতা ও ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আহমেদ তায়েবুর রহমান হিরণসহ আরও দু’জন যুবদল নেতাকে গ্রেপ্তার এবং শরীয়তপুরের নড়িয়া উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান সাগরকে গত ১৮ ফেব্রুয়ারি রাজধানীর মুগদার বাসা থেকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তুলে নিয়ে গেলেও এখনও তার কোনো সন্ধান না পাওয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তিনি এ বিবৃতি দেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই আওয়ামী লীগ গণবিচ্ছিন্ন, তারা জনগণের কল্যাণে বিশ্বাসী নয়। ফলে নিত্যপ্রয়োজনীয় পণ্যমূল্যের ঊর্ধ্বগতিতেও তারা বিচলিত নয়। এই দখলদার শাসকগোষ্ঠীর পতন না হওয়া পর্যন্ত জনগণের আন্দোলন থামবে না।

অবৈধ সরকার দেশকে বিএনপিশূণ্য করতে সন্ত্রাসীর ভূমিকায় মাঠে নেমেছে দাবি করে বিএনপি মহাসচিব বলেন, এসব ক্ষেত্রে আওয়ামী সরকারের সহযোগী হিসেবে কাজ করে যাচ্ছে আইন-শৃঙ্খলা বাহিনী। শহর থেকে গ্রাম সর্বত্রই আইন-শৃঙ্খলা বাহিনীর গুমের মতো আদিম পাশবিক কর্মকাণ্ডে দেশবাসী শঙ্কার মধ্যে দিনযাপন করছে।

মির্জা ফখরুল বলেন, রাষ্ট্রক্ষমতা চিরকাল ভোগ করার অপচেষ্টার অংশ হিসেবে একদিকে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলায় বন্দি রাখা হয়েছে, অন্যদিকে দেশের মানুষকে ভীত-সন্ত্রস্ত রাখতে বিএনপি এবং অঙ্গ সংগঠনসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর নানাবিধ জুলুম-নির্যাতন অব্যাহত রেখেছে সরকার।

Share this post

scroll to top
error: Content is protected !!