DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এবার বাবলাকে বহিষ্কার করলো জাতীয় পার্টি

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। গঠনতন্ত্রের ক্ষমতাবলে তাকে বহিষ্কার করেন জাপা চেয়ারম্যান জিএম কাদের। রোববার (১৮ ফেব্রুয়ারি) জাপার যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলমের সই করা বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

নেতৃত্বের দ্বন্দ্ব থেকে আবারও ভাঙনের মুখে জাতীয় পার্টির নেতা বাবলাকে আজ রওশনপন্থি নেতাদের সংবাদ সম্মেলনে দেখা গেছে। রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় কাউন্সিলের ঘোষণা দিয়েছেন তারা। বাবলাকে সম্মেলন কমিটির কো-আহ্বায়ক করা হয়।

রাজধানীর গুলশানে নিজ বাসভবনে আজ দুপুরে আয়োজিত এক জরুরি সংবাদ সম্মেলনে আগামী ৯ মার্চ জাতীয় সম্মেলন বাস্তবায়নের জন্য কমিটি ঘোষণা করেন রওশন এরশাদ। সংবাদ সম্মেলনে রওশনের পাশে আরও ছিলেন কাজী ফিরোজ। তাকা করা হয়েছে কমিটির আহ্বায়ক।

এর আগে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কাজী ফিরোজ রশীদ, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক শফিকুল ইসলাম সেন্টু, ভাইস চেয়ারম্যান ইয়াই ইয়া চৌধুরীসহ বেশ কয়েকজনকে বহিষ্কার করে জাপা। বহিষ্কৃত ও ক্ষুব্ধ নেতা-কর্মীদের নিয়ে দল গোছানোর কাজ করছেন রওশন এরশাদ।

Share this post

scroll to top
error: Content is protected !!