DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মুক্তিতে বাধা নেই বিএনপি নেতা আলালের

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ২০১৩ সালে বিএনপি-জামায়াতের হরতাল অবরোধ চলাকালে রাজধানীর ধানমন্ডিতে একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগের ঘটনায় করা মামলায় তিন বছরের কারাদণ্ডপ্রাপ্ত বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের জামিন মঞ্জুর করেছেন আদালত। তার বিরুদ্ধে করা ছয় মামলার ছয়টিতেই জামিন মঞ্জুর করেছেন আদালত। আর কোনো মামলা না থাকায় আলালের মুক্তিতে বাধা নেই বলে জানিয়েছেন তার আইনজীবী তাহেরুল ইসলাম তৌহিদ।

রোববার (১৮ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক ফয়সাল বিন আতিক তার জামিন মঞ্জুর করেন।

আলালের আইনজীবী তাহেরুল ইসলাম তৌহিদ বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, বিএনপি নেতা আলাম গ্রেফতার হওয়ার পর তাকে ছয় মামলায় গ্রেফতার দেখানো হয়। এছাড়া তাকে যাত্রাবাড়ী থানার একটি মামলায় তিন বছরের কারাদণ্ড দেন আদালত। এসব মামলায় তার জামিন মঞ্জুর করেন আদালত। তাকে কয়েকটি মামলায় হাজতি পরোয়ানা জারি করা হয়েছে।সোমবার এগুলো প্রত্যাহারের আবেদন করবো। আশা করি সোমবারই তিনি কারামুক্তি পাবেন।

গত ৩১ অক্টোবর শাহজাহানপুরের একটি বাসা থেকে মোয়াজ্জেম হোসেনকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ মামলায় গত ১ নভেম্বর মোয়াজ্জেম হোসেনকে আদালতে হাজির করে ডিবি ১০ দিনের রিমান্ড আবেদন করে। তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর তাকে আরও পাঁচ মামলায় গ্রেফতার দেখানো হয়। এসব মামলায় আদালত তার জামিন চাইলে আলাদত জামিন মঞ্জুর করেন।

Share this post

scroll to top
error: Content is protected !!