DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

সরকারের সব অপকর্মের হিসাব জনগণকে দিতেই হবে: সেলিমা রহমান

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ সরকারের সব দুর্নীতি ও অপকর্মের হিসাব অবশ্যই জনগণকে দিতে হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। সরকারের পতন না হওয়া পর্যন্ত সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকারও আহ্বান জানান তিনি।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আয়োজনে নয়াপল্টন এলাকায় লিফলেট বিতরণ শেষে দলীয় কার্যালয়ের নিচে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।

দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতির প্রতিবাদ এবং বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সব নেতাকর্মীর মুক্তির দাবি ও নির্বাচন বাতিলের দাবিতে গণসংযোগ-লিফলেট বিতরণ করা হয়।

এসময় সেলিমা বলেন, ‘নির্বাচন পরবর্তী ছাত্রলীগ, যুবলীগ শিক্ষাঙ্গণে নারী ধর্ষণসহ বিভিন্ন ঘটনা ঘটিয়ে শিক্ষাপ্রতিষ্ঠানকে কলংকিত করছে। সরকার কারাগারে বিএনপির নেতা-কর্মীদের ওপর বিভিন্নভাবে নির্মম, নির্যাতন চালাচ্ছে।’

তিনি অভিযোগ করে বলেন, ‘আওয়ামী লীগের সিন্ডিকেটের কারণেই দ্রব্যমূলের ঊর্ধ্বগতি। সরকার জনগণের কথা না ভেবে দুর্নীতি ও জুলুম, নির্যাতনে ব্যস্ত রয়েছে। জনগণ অবৈধ নির্বাচন মানে না।’

তিনি আরও বলেন, সরকার ষড়যন্ত্র করে বিএনপিকে নির্বাচন থেকে দূরে রেখে একতরফা নির্বাচন করে ক্ষমতা দখল করে আছে। দলীয় সরকারের অধীনে নির্বাচন দেশের জনগণ বর্জন করে আওয়ামী লীগকে বর্জন করেছে।

Jagonews24 Google News Channelজাগোনিউজের খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।
এসময় বিএনপির নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলামসহ অনেকে উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!