DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বাংলাদেশ বিশ্ব থেকে একঘরে হওয়ার উপক্রম হয়েছে: জামায়াত

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বাংলাদেশ গণতান্ত্রিক বিশ্ব থেকে একঘরে হওয়ার উপক্রম হয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর অধ্যাপক মুজিবুর রহমান। শুক্রবার বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে সহযোগী সদস্য সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মুজিবুর রহমান বলেন, প্রতিবেশী রাষ্ট্রের মদদে বর্তমান আওয়ামী সরকার নানা কূটকৌশলে ৭ই জানুয়ারি এক অদ্ভুত ডামি নির্বাচন করে জনগণের ম্যান্ডেট ছাড়াই আবারো ক্ষমতা দখল করেছে। জনগণ সরকারের এই ডামি নির্বাচন প্রত্যাখ্যান করেছে। জাতিসংঘ ও গণতান্ত্রিক বিশ্ব সরকারের ডামি নির্বাচনকে এখনো স্বীকৃতি দেয়নি। বাংলাদেশ গণতান্ত্রিক বিশ্ব থেকে একঘরে হওয়ার উপক্রম হয়েছে। সরকারের ফ্যাসিজমের বিরুদ্ধে দেশবাসীকে ঐক্যবদ্ধ হতে হবে। সরকারের রক্তচক্ষুকে উপেক্ষা করে আমাদের সামনে এগিয়ে যেতে হবে।

তিনি বলেন, বাংলাদেশে মানবাধিকার আজ ভূলুণ্ঠিত। জনগণকে কথা বলতে দেয়া হচ্ছে না। মানুষের ভোটের অধিকার কেড়ে নেয়া হয়েছে। দেশের অর্থনৈতিক ব্যবস্থা পঙ্গু করে দেয়া হয়েছে।

দেশে জানমাল, ইজ্জত-আব্রুর কোনো নিরাপত্তা নেই।
জামায়াতের সেক্রেটারী জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেন, সকল জুলুমের অবসান ঘটিয়ে বাংলাদেশে একটি কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য জামায়াত কাজ করে যাচ্ছে। হাজার হাজার সহযোগী সদস্য যদি ঠিক মতো দাওয়াতী কাজ করে তবে এদেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে যাবে। আল্লাহর দ্বীনকে বিজয় করার জন্য আমরা এ কাফেলায় শরিক হয়েছি। জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও সে পথে আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যাবো, ইনশাআল্লাহ।
দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে এবং সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের সঞ্চালনায় সম্মেলনে জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা এ.টি.এম মাসুম, এ.এইচ.এম হামিদুর রহমান আযাদ, নির্বাহী পরিষদ সদস্য এডভোকেট মতিউর রহমান আকন্দ, অধ্যক্ষ মো. ইজ্জত উল্লাহ, কর্মপরিষদ সদস্য মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া, দক্ষিণের নায়েবে আমীর আব্দুস সবুর ফকির, এডভোকেট ড. হেলাল উদ্দিন, সহকারী সেক্রেটারি দেলাওয়ার হোসেন, কামাল হোসাইন, ড. আব্দুল মান্নান প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!