DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মতিঝিলে পুলিশি বাধায় বিএনপির কালো পতাকা মিছিল পণ্ড

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ পুলিশি বাধার কারণে রাজধানীর মতিঝিল পীরজঙ্গী শাহ মাজারের সামনে বিএনপির কালো পতাকা মিছিল পণ্ড হয়েছে। মঙ্গলবার বিকেল ৩টায় মিছিল শুরু হওয়ার কথা থাকলেও আড়াইটার দিকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় সাংবাদিকদের সঙ্গে কথা বলে চলে যান।

গয়েশ্বর চন্দ্র রায় সাংবাদিকদের বলেন, ইতিমধ্যে আপনারা শুনেছেন উত্তরা থেকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খানকে আটক করেছে। আর এখানে আমাদের নেতাকর্মীরা দাঁড়াতে পারে নাই। এখানে আসার পরে সার্বিক পরিস্থিতি বুঝছি যে, অযথা আমার কর্মী গ্রেপ্তার হবে। কর্মীরা একত্রিত হতে পারছে না। এই পুলিশি তাণ্ডব ও বাধার আমরা তীব্র প্রতিবাদ জানাই।

তিনি বলেন, মিটিং ও মিছিল করা সাংবিধানিক অধিকার। আর আমরা যথাসময়ে পুলিশ কমিশনারের কাছে চিঠি দিয়ে অবহিত করেছি। এরপরেও আজিমপুর থেকে প্রায় ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আর পুলিশের সঙ্গে সংঘর্ষ করার কর্মসূচি আজকে আমাদের না। কিন্তু আমাদের চলমান এক দফার আন্দোলন চলমান থাকবে। এটা আমরা গণতান্ত্রিক ও শান্তিপূর্ণ উপায়ে অব্যাহত রাখব।

মতিঝিল থানার ওসি আবুল কালাম আজাদ সাংবাদিকদের বলেন, আজকে কালো পতাকা মিছিলের কোন অনুমতি নাই। সেই কারণে এখানে আমরা তাদেরকে নিষেধ করেছি। কি কারণে অনুমতি নাই, সে ব্যাপারে আমাদের মিডিয়া উইং আছে, আর আমাদের সিনিয়র স্যাররা আপনাদেরকে (সাংবাদিক) ব্রিফ করবেন।

Share this post

scroll to top
error: Content is protected !!