DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

চলন্ত ট্রেনে স্কুলছাত্রীকে ধর্ষণ, এটেনডেন্ট গ্রেপ্তার

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ লালমনিরহাট থেকে ঢাকা যাতায়াতকারী লালমনি এক্সপ্রেস ট্রেনে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ট্রেনের এটেনডেন্ট আক্কাস আলীকে হাতেনাতে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সকালে লালমনি এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে।

লালমনিরহাট রেলওয়ে থানায় মামলা করেছে পুলিশ। ভুক্তভোগী শিক্ষার্থীকে হাসপাতালে মেডিকেল টেস্ট করানো হয়। ভুক্তভোগীর বাড়ি ময়মনসিংহে। আক্কাস আলী বরিশাল সদর উপজেলার পতাং এলাকার বজলু গাজীর ছেলে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার রাত ১২টার পর লালমনি এক্সপ্রেস ট্রেনটি ঢাকা থেকে লালমনিরহাটের উদ্দেশ্যে কমলাপুর স্টেশন ছাড়ে। মাঝরাতে জয়দেবপুর রেলস্টেশনে ময়মনসিংহ যাওয়ার উদ্দেশ্যে ভুলবশত ভুক্তভোগী শিক্ষার্থী লালমনি এক্সপ্রেসে উঠে পড়ে। টিকিট চেকিংয়ের সময় তার কাছে টিকিট না পাওয়ায় এটেনডেন্ট তাৎক্ষণিকভাবে তাকে একটি সিটে বসিয়ে দেয়।

এরপর সকাল আটটার দিকে ‘গ’ বগির ৭ নম্বর কেবিন ফাঁকা পেয়ে ওই কেবিনে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করে। পরে মেয়েটির কান্নাকাটির শব্দে ট্রেনে থাকা পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে। অভিযুক্ত আক্কাস আলীকে আটক করে লালমনিরহাট রেলওয়ে জিআরপি থানায় হস্তান্তর করে।
লালমনিরহাট রেলওয়ে জিআরপি থানার ওসি ফেরদৌস আলী জানান, এ ঘটনায় রেলওয়ে থানার এএসআই রুহুল আমিন বাদী হয়ে রেলওয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তার করে কোর্টে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত মেয়েটির পরিবারের কারও সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Share this post

scroll to top
error: Content is protected !!