DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আওয়ামী লীগ দেশকে বাকশালতন্ত্রে পরিণত করেছে: জামায়াত

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আওয়ামী লীগ সরকার জনগণের ভোটাধিকার ও রাষ্ট্রের মালিকানা নির্মমভাবে কেড়ে নিয়ে দেশকে প্রজাতন্ত্রের পরিবর্তে বাকশালতন্ত্রে পরিণত করেছে বলে মন্তব্য করেছেন জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এ টি এম মা’ছুম। গতকাল রাজধানীতে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগর উত্তর আয়োজিত সংগঠনের রুকন প্রার্থী ও অগ্রসরকর্মীদের এক ভার্চ্যুয়াল শিক্ষাশিবিরে এ মন্তব্য করেন তিনি। এটিএম মা’ছুম বলেন, দেশের জনগণ ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে নিজেদের পছন্দমতো শাসক নির্বাচিত করবে।

কিন্তু আওয়ামী বাকশালীরা গণমানুষের সে অধিকার পরিকল্পিতভাবে কেড়ে নিয়েছে। মালিককে পরিণত করা হয়েছে প্রজায়। আমাদের দাসানুদাসে পরিণত করার গভীর ষড়যন্ত্র করা হচ্ছে। তারা আমাদের চিরতরে পরাধীন বানাতে চায়। তারা এই দেশে অর্থনৈতিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক আধিপত্য বিস্তার করে দেশকে দাসানুদাস ও করদরাজ্য বানাতে চায়। তাই আওয়ামী বাকশালীদের ষড়যন্ত্র মোকাবিলায় দেশপ্রেমী ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসীদের ঐক্যবদ্ধ হতে হবে। এজন্য দেশ ও জাতিসত্তাবিরোধী ষড়যন্ত্র মোকাবিলায় সকলকে এক মঞ্চে  ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, মুসলিম উম্মাহ এক মহাক্রান্তিকাল অতিক্রম করছে। মুসলমানদের পরিকল্পিতভাবে বিভক্ত করার কারণেই বিশ্বে এখন ৫৭টি মুসলিম রাষ্ট্র। মুসলমানরা ঐক্যবদ্ধ না থাকার কারণে গোটা বিশ্বের মুসলিমবিরোধী শক্তির মাতম চলছে। প্রতিটি জনপদেই মুসলমানরা নির্যাতিত ও অধিকারহারা। সে ধারাবাহিকতা থেকে আমাদের দেশও আলাদা নয়। দেশে, জাতিসত্তা ও আধিপত্যবাদী শক্তির যৌথ প্রযোজনায় দেশকে গোলাম বানানোর ষড়যন্ত্র বাস্তবায়নের কাজ চলছে। তাই এই অবস্থা থেকে দেশ ও জাতিকে বাঁচাতে হলে ইসলামী আদর্শের ভিত্তিতে জাতিকে ঐক্যবদ্ধ করতে হবে। কারণ, যারা প্রকৃতপক্ষে আল্লাহর হতে পারেন, তারাই দেশকে তাঁবেদারি ও গোলামি মুক্ত করতে সক্ষম।

উত্তরের ভারপ্রাপ্ত আমীর আব্দুর রহমান মুসার সভাপতিত্বে ও  সহকারী সেক্রেটারি জেনারেল মো. মাহফুজুর রহমানের পরিচালনায় শিক্ষাশিবিরে আরও বক্তব্য রাখেন উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম, সহকারী সেক্রেটারি নাজিম উদ্দীন মোল্লা এবং কেন্দ্রীয় মজলিসের শূরা সদস্য ড. মাওলানা হাবিবুর রহমান প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!