DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

তালা ভেঙে কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি নেতারা

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ৭৫ দিন বন্ধ থাকার পর নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ের মূল ফটকের তালা ভেঙে প্রবেশ করেছেন বিএনপির নেতারা।

বৃহস্পতিবার সকাল ১০টা ৪৮ মিনিটে তালা ভাঙেন নেতাকর্মীরা। এসময় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ দলটির বিভিন্ন পর্যায়ের ১৫ থেকে ২০ জন নেতাকর্মী ও অফিস সহকারি উপস্থিত ছিলেন।

সরজমিন দেখা গেছে, কার্যালয়ের মূল ফটক থেকে প্রতিটি সিঁড়িতে ধুলার স্তর পড়েছে। ভেতরের মেঝেতে পত্রিকা, খাবারের প্যাকেট, ময়লা কাপড় এবং পানির বোতল পড়ে আছে। এলোমেলোভাবে ছড়িয়ে আছে আসবাবপত্র।

কার্যালয়ের ভেতরে প্রবেশের পর রুহুল কবির রিজভী সাংবাদিকদের বলেন, দীর্ঘ আড়াই মাস পর দলীয় কার্যালয়ের তালা ভেঙে ঢুকেছে নেতাকর্মীরা। গত ২৮শে অক্টোবর পুলিশ নারকীয় তাণ্ডব চালিয়ে কার্যালয়ে তালা লাগিয়ে দেন। এ সময়ে কার্যালয়ের সামনে কেউ আসলেই তাকেই আটক করা হতো। আজ নেতাকর্মীরা তালা ভেঙে কার্যালয়ে ঢুকেছে। কিন্তু এভাবে নিপীড়ন করে জনগণকে দমিয়ে রাখা যাবে না। গণতন্ত্রের বিজয় হবেই।

গত ২৮শে অক্টোবর নয়াপল্টনে  বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে সংঘাতের পর দলটির কার্যালয় নিয়ন্ত্রণে নেয় পুলিশ। এরপর থেকে তালাবদ্ধ ছিলো বিএনপির কেন্দ্রীয় কার্যালয়।

Share this post

scroll to top
error: Content is protected !!