DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ভোটের মাঠে মেজাজ হারিয়ে চড় মারলেন সাকিব

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  খেলার মাঠে সাকিব আল হাসানের মেজাজ হারানোর ঘটনা নতুন না হলেও ভোটের মাঠে তাকে বেশ শান্তই মনে হচ্ছিলো। কিন্তু এবার ধৈর্য হারালেন এখানেও।

রোববার সকালে ভোট দেওয়ার পর কেন্দ্র পরিদর্শন করছিলেন সাকিব। সে সময়ই হঠাৎ ভিড়ের মধ্যে এক সমর্থককে চড় মেরে বসেন তিনি। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এবার প্রথম জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়ে ভোট দিয়েছেন সাকিব আল হাসান। দরিমাগুরা স্কুল কেন্দ্রে ভোট নিজের ভোট প্রদান করেন তিনি। ভোট শেষে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন, কথা বলেন মিডিয়ার সঙ্গেও। এরপর সেখান থেকে অন্য কেন্দ্রগুলোর উদ্দেশে রওনা হয়ে যান তিনি।

মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকে লড়ছে সাকিব। এই আসনে তার প্রতিদ্বন্দ্বী চারজন। তারা হলেন- বাংলাদেশ কংগ্রেসের অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের কে এম মোতাসিম বিল্লা, জাতীয় পার্টির মো. সিরাজুস সায়েফিন সাঈফ ও তৃণমূল বিএনপির সঞ্জয় কুমার রায়।

ফলাফল যাই হোক, মানুষের জন্য কাজ করবো: মাহিফলাফল যাই হোক, মানুষের জন্য কাজ করবো: মাহি
অবশ্য প্রচারের সময় সাকিবকে একবারও মেজাজ হারাতে দেখা যায়নি। বয়স্ক থেকে তরুণ- সবার সঙ্গেই সাকিব মিশে গেছেন বন্ধুর মতো। মাগুরার কৃষকদের থেকে শুরু করে ঘরে ঘরে সবার খোঁজ নেন। আশ্বাস দেন মাগুরাকে এগিয়ে নেওয়ার। কিন্তুি এবার ভোটের দিন অনাকাঙ্ক্ষিতভাবে মেজাজ হারিয়ে বসলেন মাগুরার এই নৌকার মাঝি।

Share this post

scroll to top
error: Content is protected !!