DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এটা গণতন্ত্র রক্ষার ভোট: আনিসুল হক

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  আইনমন্ত্রী ও ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের নৌকার প্রার্থী আনিসুল হক বলেছেন, এটা হচ্ছে গণতন্ত্র রক্ষার ভোট। জনগণ সন্ত্রাসকে প্রত্যাখ্যান করেছে। 

রোববার (৭ জানুয়ারি) দুপুরে কসবা উপজেলার পানিয়ারুপ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।  আনিসুল হক বলেন, দেশে আইনের শাসন আছে। কেউ অসহযোগ, অন্যায় বা অপরাধ করলে আইন তার নিজস্ব গতিতে চলবে।
তিনি বলেন, আমি এতক্ষণ খবর নিয়ে আসলাম, সারা দেশের মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে এসে ভোট দিচ্ছে। তার মানে জনগণ গণতন্ত্র প্রতিষ্ঠা করার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। সেটাই প্রমাণিত হচ্ছে। তিনি বলেন, মানুষ গাড়িতে চরে, রিকশায় করে, বেবিট্যাক্সিতে করে ভোট দিতে আসছে। হরতাল মানে তো এগুলো বন্ধ থাকার কথা। তার মানে হচ্ছে বাংলাদেশের মানুষ এ হরতাল মানে না।
   
তারা হরতাল প্রত্যাখ্যান করেছে। এক প্রশ্নের জবাবে আনিসুল হক আরও বলেন, বিএনপি নির্বাচনে না এসে ভুল করেছে না-কি ঠিক করেছে তারাই জানে। কারণ তাদের যে রাজনৈতিক নীতি, সেটা সম্বন্ধে আমার খুব একটা উচ্চ ধারণা নেই। তো সেক্ষেত্রে আমি বলবো, বিএনপিতে গণতন্ত্রমনা যারা আছেন, তারা অবশ্যই ভুল করেছেন। তার কারণ হচ্ছে, তারা জনগণের কাছে তাদের গ্রহণযোগ্যতার পরীক্ষা দেননি।

Share this post

scroll to top
error: Content is protected !!