DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

‘কোন আসনে কে নির্বাচন করবে তাও ঠিক করে দিয়েছে কমিশন’

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, নির্বাচনের নামে দেশে এখন চরম তামাশা চলছে। অবৈধ সরকারের গৃহপালিত নির্বাচন কমিশন আওয়ামী লীগের প্রেসক্রিপশন অনুযায়ী কাজ করছে। নির্বাচন কমিশনাররা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের চেয়ে এক ডিগ্রি বেশি কথা বলেন।

তাদেরকে হাছান মাহমুদের চাইতেও বেশি আওয়ামী লীগ অনুগত বলে মনে হয়। কোনো আসনে কে নির্বাচন করবে তাও ঠিক করে দিয়েছে কমিশন। যাকে রাখার দরকার তাকে রেখে বাকিদের মনোনয়ন বাতিল করে দিয়েছে। এ রকম প্রহসনের নির্বাচন খেলা বন্ধ করুন। অবিলম্বে পদত্যাগ করুন। তা না হলে জনগণ আপনাদের ছাড়বে না। জনগণ পাতানো নির্বাচনের ফাঁদে পা দেবে না।

তিনি গতকাল সকালে নগরের চান্দগাঁও বাহির সিগনাল এলাকায় সরকার পতনের একদফা দাবি ও ৭ই জানুয়ারির ডামি নির্বাচন বর্জনে অসহযোগ আন্দোলনের সমর্থনে জনমত তৈরির লক্ষ্যে চান্দগাঁও থানা বিএনপি’র গণসংযোগ ও লিফলেট বিতরণকালে এসব কথা বলেন।

বিজ্ঞাপন
তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে স্থানীয় ব্যবসায়ী, গার্মেন্ট শ্রমিক, দোকানদার ও সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করে আসন ভাগাভাগির একতরফা ডামি নির্বাচন বর্জন করার আহ্বান জানান।

এ সময় অন্যদের মধ্যে মহানগর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক ইয়াছিন চৌধুরী লিটন, আব্দুল মান্নান, সদস্য মাহবুবুল আলম, আনোয়ার হোসেন লিপু, মহানগর বিএনপি’র সাবেক আপ্যায়ন সম্পাদক আব্দুল আজিজ, চান্দগাঁও থানা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন ভূঁইয়া, মহানগর বিএনপি নেতা জসিম উদ্দিন, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আবু বক্কর রাজু উপস্থিত ছিলেন।

এদিকে চলমান অসহযোগ আন্দোলনের সমর্থনে সকালে রেয়াজুদ্দিন বাজার এলাকায় চট্টগ্রাম মহানগর বিএনপি’র সদস্য সচিব আবুল হাশেম বক্করের নেতৃত্বে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়। মহানগর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক এডভোকেট আবদুস সাত্তার, এসকে খোদা তোতন, নাজিমুর রহমান, আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য এরশাদ উল্লাহ, নিয়াজ মোহাম্মদ খান, আর ইউ চৌধুরী শাহীন, আহমেদ উল আলম চৌধুরী রাসেল, বিএনপি নেতা খোরশেদ আলম, শিহাব উদ্দিন মোবিন ও জাফর আহমেদের নেতৃত্বে রেয়াজুদ্দিন বাজার এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে।

মহানগর বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য জাহাঙ্গীর আলম দুলালের নেতৃত্বে খুলশী এলাকায়, মহানগর বিএনপির সাবেক যুব বিষয়ক সম্পাদক আজাদ বাঙালির নেতৃত্বে রামপুর ওয়ার্ডের পানির কল এলাকায়, পূর্ব মাদারবাড়ী ওয়ার্ড বিএনপি’র সভাপতি মশিউল আলম স্বপনের নেতৃত্বে মাদারবাড়ী এলাকায়, চবি ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমানের নেতৃত্বে মুরাদপুর এলাকায় নির্বাচন বয়কটের দাবিতে লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়েছে। এ ছাড়া  বায়েজিদ থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মনজুর আলম মঞ্জুর নেতৃত্বে অক্সিজেন নয়াহাট এলাকায়, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক জাকির হোসেন চৌধুরী ও বন্দর থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রিয়াজ উদ্দিন আহমেদ রাজুর নেতৃত্বে হালিশহর আই ব্লক এলাকায়, মহানগর ছাত্রদলের সাবেক নেতাদের নেতৃত্বে বিভিন্ন আবাসিক এলাকায়, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা রাজিব উদ্দীন আকন্দের নেতৃত্বে ফয়েস লেক চক্ষু হাসপাতালের সামনে  লিফলেট বিতরণ করা হয়েছে।

Share this post

scroll to top
error: Content is protected !!