DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপির তিন নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগের বহিষ্কৃত বিএনপির তিন নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। বৃহস্পতিবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ইতোপূর্বে কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাবেক সহ সভাপতি কেএমআই খলিল, গাজীপুর মহানগর সদর মেট্রো. থানা বিএনপির সাবেক আহ্বায়ক হান্নান মিয়া হান্নু এবং সদস্য সচিব হাসান আজমল ভূঁইয়াকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছিল। আবেদনের প্রেক্ষিতে তাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

এছাড়া দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রাজশাহী জেলাধীন তানোর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোজাম্মেল হক, গোদাগাড়ী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম, রাজশাহী জেলাধীন গোদাগাড়ী উপজেলার বাসুদেবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল হান্নান এবং সাংগঠনিক সম্পাদক মানিককে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

Share this post

scroll to top
error: Content is protected !!