DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিনাভোটের এই সরকারের পতনে রাজপথে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে হবে

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি ডা.ফখরুদ্দিন মানিক বলেছেন, সরকার দেশের গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধ নির্বাসনে পাঠিয়ে দেশকে ফ্যাসিবাদী ও মাফিয়াতান্ত্রিক রাষ্ট্রে পরিণত করেছে। তারা নিজেদের অবৈধ ক্ষমতা দীর্ঘায়িত করার জন্য জনগণের রক্তের ওপর দিয়ে ভাঙা কিস্তি ভাসাতে চায়। কিন্তু জনগণ বাকশালী ঘুঘুদের বারবার ধান খাওয়ার সুযোগ দেবে না বরং যেকোনো মূল্যে সরকারের স্বপ্নের বাস্তিল দুর্গের পতন ঘটিয়েই ছাড়বে- ইনশাআল্লাহ। তিনি ফ্যাসিবাদী ও বিনাভোটের সরকারের পতনের লক্ষ্যে রাজপথে যেকোনো ত্যাগ স্বীকারে সকলকে প্রস্তুত থাকার আহবান জানান।

তিনি আজ মঙ্গলবার রাজধানীর মিরপুরের কাজীপাড়া, মনিপুর, শেওড়াপাড়া ও তালতলা এলাকায় প্রহসনের নির্বাচন বর্জন, ভোটারদের ভোটদান থেকে বিরত, বিরোধীদলবিহীন কথিত নির্বাচন প্রত্যাখান এবং দেশের হারানো গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার দাবিতে কেন্দ্র ঘোষিত গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচির অংশ হিসাবে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর আয়োজিত গণসংযোগ ও লিফলেট বিতরণকালে এসব কথা বলেন। এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য আব্দুল মতিন খান,জামায়াত নেতা আতিক হাসান, নেসার উদ্দিন, আবু আঈমান, আবুল হাসেম, গিয়াস উদ্দিন আবু নাছের প্রমুখ।


ফখরুদ্দিন মানিক বলেন, সরকার রাষ্ট্রীয় শক্তির অপব্যবহার ও পেশিশক্তির জোরে গণতন্ত্রপ্রিয় জনগণের ওপর জুলুম-নির্যাতন চালিয়ে রাষ্ট্রীয় ক্ষমতা কুক্ষিগত করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কিন্তু ইতিহাস সাক্ষী এসব করে অতীতে কোনো অগণতান্ত্রিক শক্তির শেষ রক্ষা হয়নি; আর হবেও না। নিকট অতীতেও নিকোলাই চসেস্কুর মত অনেক স্বৈরাচারকেও নির্মম পরিণতি বরণ করতে হয়েছে। তিনি সরকারকে সময় থাকতে শুভবুদ্ধির পরিচয় দিয়ে ডামী ও তামাশার নির্বাচন বন্ধ, সরকারকে অবলিম্বে পদত্যাগ এবং কেয়ারটেকার সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরের আহবান জানান। অন্যথায় সরকারকে ইতিহাসের নির্মম পরিণতি বরণ করতে হবে।

দক্ষিণখান পশ্চিম থানার বিভিন্ন স্পটে গণসংযোগ ও লিফলেট বিলি


আজ বাংলাদেশ জামায়াতে ইসলামী দক্ষিণখান পশ্চিম থানার পক্ষ থেকে বিভিন্ন স্পটে পথচারী, ব্যবসায়ী ও স্হানীয় বাসিন্দাদের মাঝে লিফলেট বিলি করা হয়। কেন্দ্রীয় মজলিসে শূরা ও ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য মুহাম্মদ জামাল উদ্দিনের নেতৃত্বে পরিচালিত এ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শুরা সদস্য এ এস শাহনেওয়াজ, এম এন কবির, শ্রমিক নেতা আবদুল হালিম, ছাত্রনেতা জুলকারনাইম প্রমুখ।

হাতিরঝিল থানার বিভিন্ন স্পটে গণসংযোগ ও লিফলেট বিতরণ

আজ সকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের উদ্যোগে নয়াটোলা,মিরবাগ,মধুবাগ,পশ্চিম হাজীপাড়াসহ বিভিন্ন মহল্লায় গণসংযোগ ও লিফলেট বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের ঢাকা মহানগরী উত্তরের প্রচার-মিডিয়া সম্পাদক আতাউর রহমান সরকারের নেতৃত্বে এতে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য এম এইচ রহমান,জামায়াত আবু জর গিফারী, আব্দুর রহমান, এম আলী প্রমুখ।


শেওড়াপাড়া-তালতলায় গণসংযোগ
বাংলাদেশ জামায়াতে ইসলামী, ঢাকা মহানগর উত্তরের কাফরুল অঞ্চলের কাফরুল দক্ষিণ থানার উদ্যোগে আয়োজনে মিরপুর শেওড়াপাড়া-তালতলা এলাকায় আজ সকালে নির্বাচনের নামে তামাশার প্রতিরোধ ও ভোট বর্জনের জন্য সাধারণ জনতার মাঝে বিতরণ করা হয়। ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শুরার সদস্য আবু তৈয়বের নেতৃত্বে এতে উপস্থিত ছিলেন জামায়াত নেতা মুসআব মুহাইমিন, নুরুল আমীন, আযহার, হাসান প্রমুখ।

মিরপুর-১৪-এ লিফলেট বিতরণ

মিরপুর-১৪ নম্বর এলাকায় ঢাকা মহানগরী উত্তর জামায়াতের মজলিশে শূরা সদস্য দ্বীন মোহাম্মদ হাবিবের নেতৃত্বে ১৫ নম্বর দক্ষিণ ওয়ার্ডের উদ্যোগে ডামি নির্বাচন প্রত্যাখ্যানের আহ্বান জানিয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।

Share this post

scroll to top
error: Content is protected !!