DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে ভারত ও রাশিয়া : রিজভী

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত তৈরিতে দ্বিতীয় দিনের মতো ঢাকাসহ সারাদেশে লিফলেট বিতরণ ও গনসংযোগ করেছে বিএনপি, সমমনা দল ও জোট।রাজধানীর উত্তরায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কর্মসূচিতে অংশ নেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আর জাতীয় প্রেসক্লাব- ফকিরাপুলসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করে সমমনা দল ও জোট। এসময় ভোট বর্জনের আহ্বান জানান নেতারা।

অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত তৈরিতে রাজধানীর উত্তরা এলাকায় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কর্মসূচিতে অংশ নেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় অসহযোগ আন্দোলন সফল করতে এবং প্রহসনের নির্বাচন বর্জন করতে সবার প্রতি আহ্বান জানান রিজভী।

এছাড়াও নগরীর বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। ফকিরাপুলে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন ১২ দলীয় জোট নেতারা। তামাশার নির্বাচন বর্জনের আহ্বান জানান তারা। জাতীয় প্রেসক্লাবের সামনে গণসংযোগ করে সম্মিলিত পেশাজীবী পরিষদ ও বাম গণতান্ত্রিক জোট। ৭ জানুয়ারি তামাশার ভোট বর্জনের আহ্বান জানান নেতারা। এছাড়াও নগরীর বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করে সমমনা দল ও জোট নেতারা।

Share this post

scroll to top
error: Content is protected !!