DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

পিঠা ভাগাভাগির নির্বাচন বয়কট করুন : জামায়াতের ভারপ্রাপ্ত আমির

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, কর্তৃত্ববাদী সরকার কর্তৃক সারাদেশে জুলুমতন্ত্র চলছে। মানুষের ভাত ও ভোটের কোনো অধিকার নেই।

জীবনের নিরাপত্তা নেই। স্বাধীন দেশের নাগরিক হয়েও দেশবাসী নিজ বাসা-বাড়িতে থাকতে পারেন না। বাকশালী সরকার শিক্ষাব্যবস্থা ধ্বংস করে দিয়েছে। পরীক্ষা সিস্টেম উঠিয়ে দেয়ায় শিক্ষার্থীরা লেখা পড়ায় মনোনিবেশ করছে না।

শিক্ষাব্যবস্থায় নাচ ও গানের মতো বিষয়কে অনুষঙ্গ করা হয়েছে। যা অত্যন্ত দুঃখজনক। নাস্তিক্যবাদী অবৈধ সরকার বিশ্ববিদ্যালয়ের মনোগ্রাম থেকে কোরআনের আয়াত ও ইসলামী শব্দ তুলে ফেলেছে। এর আগে তাদের পূর্বসূরীরাও নজরুল ইসলাম কলেজ থেকে ইসলামী শব্দ ফেলে দিয়ে নজরুল কলেজ করেছিলেন। সংবিধান থেকে আল্লাহর প্রতি আস্থা ও বিশ্বাস তুলে দিয়েছে। এ জলুমতন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন। জেল, জুলুম, হামলা, মামলা ও ফরামায়েসি রায়ে সাজা দিয়ে জালিমরা রক্ষা পাবে না ইনশাআল্লাহ। জালিমের পরাজয় অবশ্যম্ভাবী এবং মজলুমের বিজয় অনিবার্য।

শুক্রবার সকালে দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার আমির মোঃ আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি মোঃ সাইদুল ইসলাম সৈকতের সঞ্চালনায় অনুষ্ঠিত ভার্চুয়ালি সহযোগী সদস্য সম্মেনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, অবৈধ আওয়ামী লীগ সরকার পিঠা ভাগাভাগির নির্বাচনের আয়োজন করেছে। এ আয়োজনের বিরুদ্ধে কার্যকর ভূমিকা রাখতে হবে। প্রহসনের নির্বাচন বয়কটের আহ্বান সম্বলিত লিফলেট সকল পেশাজীবী ভাইবোনদের মাঝে পৌঁছাবার আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, আমাদের নিয়মিত কোরআন ও হাদিস অধ্যয়ন করতে হবে। পরিবারের সকলকে নিয়ে জান্নাতে যেতে আল কোরআনের সমাজ কায়েমের আন্দোলনে যথাযথ ভূমিকা রাখতে হবে। ইসলামের বিজয়ের লক্ষ্যে মাল ও জান দিয়ে শাহাদাতের তামান্না নিয়ে দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনে সক্রিয় ভূমিকা রাখতে হবে। আমাদের নিয়মিত দাওয়াতি কাজ করতে হবে। সমাজ কল্যাণমূলক কাজ বেশি বেশি করতে হবে। জালিমের হাত থেকে রক্ষা পেতে ও মাজলুমের বিজয়ের জন্য রাজপথে ভূমিকার পাশাপাশি শেষ রাতে আল্লাহর দরবারে ফরিয়াদ করতে হবে।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে সহযোগী সম্মেলনে সালাম বিনিময় করেন কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল ও রংপুর-দিনাজপুর অঞ্চলের পরিচালক মাওলানা আবদুল হালিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রংপুর-দিনাজপুর অঞ্চলের সহকারী পরিচালক অধ্যক্ষ মাওলানা মমতাজ উদ্দিন এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান বেলাল প্রমুখ। সহযোগী সদস্য সম্মেলনে জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন নেতৃবৃন্দসহ বিপুল পরিমাণ সহযোগী সদস্য কানেক্ট ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!