DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপির সমাবেশ নিয়ে অপপ্রচার চালাচ্ছে সরকারের গোয়েন্দা সংস্থাঃ রিজভী

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  আগামীকাল অনুষ্ঠিতব্য বিএনপির সমাবেশ নিয়ে সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থা নানাভাবে অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তার দাবি, বিএনপি ডাকা এ জনসমাবেশ সম্পর্কে বিভ্রান্ত ছড়ানোর জন্য সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থা নানাভাবে অপপ্রচার চালাচ্ছে। কিন্তু তাতে কোনো কাজ হবে না।

মঙ্গলবার (১৭ অক্টোবর) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, জনগণ কিন্তু গভীর নিদ্রায় অচেতন নয়। নতুন যুগের জয়যাত্রার পথে আওয়ামী ফ্যাসিবাদের সৌধ ভেঙে জনগণ প্রতিষ্ঠা করবে নিজেদের মালিকানা, গণতান্ত্রিক বাংলাদেশ। চলমান আন্দোলন বিজয়ের সিংহদুয়ার অভিমুখে অগ্রসর হচ্ছে।

সরকারি চক্রান্ত ও অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে আগামীকাল অনুষ্ঠিতব্য জনসমাবেশ সার্থক ও সফল করার জন্য আহ্বান জানান রিজভী।

রিজভী বলেন, বিএনপির সভা, সমাবেশ, মিছিল, মিটিং-গানে চারদিক থেকে জনগণের মিলিত স্রোত দেখে হতবিহবল হয়ে পড়েছে ক্ষমতা লোভী আওয়ামী লীগ। বাক-স্বাধীনতা প্রয়োগের জন্য অনেক মানুষ জেল-জুলুম, হামলা-মামলার শিকার হয়েও রাজপথে তাদের সরব উপস্থিতির কোনো কমতি হয়নি। শেখ হাসিনা পদত্যাগ না করা পর্যন্ত আন্দোলনের গতি—প্রকৃতির পরিবর্তন হবে না, তা আরও তীব্রতর হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!