DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এখন পান্তা ভাত দিলে ফকিরও খেতে চায় না: মতিয়া চৌধুরী

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  হাসিনা সরকারের সময়ে গ্রাম- শহর সর্বত্র ব্যপক উন্নয়ন হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা মতিয়া চৌধুরী বলেছেন, ‘ঢাকা বা গ্রামে ফকিরকে এখন পান্তা ভাত দিলে খেতে চায় না, উল্টো ইংরেজি শুনিয়ে দেয় গ্যাস্ট্রিক আছে আমি পান্তা ভাত খাইতে পারি না।  

ধানমন্ডি ৩২ নম্বরে শনিবার আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির উদ্যোগে ৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের স্মরণে এক শোকসভায় তিনি এ কথা বলেন। আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটি এ সভার আয়োজন করে। 

মতিয়া চৌধুরী বলেন, ‘এখন আর পুরোনো কাপড় বিক্রি হয় না, ক্রেতাও মেলে না। আল্লাহর ইচ্ছা ছাড়া আমরা এটাও শুনতে পারতাম না।’ 

বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, ‘আপনি হেলিকপ্টার দিয়ে যান বা গাড়ি দিয়ে যান এখন আর কোনো কুঁড়ে ঘর দেখতে পাবেন না। এখন লাল-সবুজের ঘর চোখে পড়বে।’ 

এ সময় উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত ইউরোপীয় ইউনিয়ন-ইইউ, মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, চীন, অস্ট্রেলিয়া, নেপাল, ভিয়েতনাম, কসোভো, আর্জেন্টিনা, জার্মানি, ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত ও প্রতিনিধিরা। 

আওয়ামী লীগের আন্তর্জাতিক উপ-কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জমিরের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন—দলটির সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, কার্যনির্বাহী সদস্য সাহাবুদ্দিন ফরাজী, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন ও সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

Share this post

scroll to top
error: Content is protected !!