DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আমেরিকা আর কারো সাথে পারেনা,শুধু আমাদের নিষেধাজ্ঞা দেয়ঃওবায়দুল কাদের

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পৃথিবীর কোনো দেশেই ওয়াশিংটন হস্তক্ষেপ করতে পারে না। শুধুমাত্র বাংলাদেশেই পান থেকে চুন খসলেই আমাদের নিষেধাজ্ঞা দেবে, ভিসা নীতি দেবে- এমন হুমকি ধামকি দেয়।

গতকাল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এই অনুষ্ঠানের আয়োজন করে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)। ওবায়দুল কাদের বলেন, গণতন্ত্র আছে বলেই উন্নয়নের মুখ দেখছে বাংলাদেশ

বিএনপি এর সুবিধা নেয়ার চেষ্টা করে। দেশের উন্নয়নে তারা প্রশংসা করতে পারে না। সব ক্ষমতার মালিক যেখানে আল্লাহ সেখানে বিএনপি কীভাবে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামাবে। আওয়ামী লীগের উন্নয়নে বিএনপি’র অন্তর্জ্বালা। পরাজয়ের ভয়ে বিএনপি একদফা খাদে পড়ে মরণ যন্ত্রণায় ছটফট করছে। বিএনপি’র সমাবেশে নেতাকর্মীদের সংখ্যা কমে গেছে, তাদের মিছিল সমাবেশে দৈর্ঘ্য বেড়েছে, প্রস্থ কমেছে।

তিনি বলেন, মির্জা ফখরুল আর বিএনপি লাফালাফি করে এটার (নিষেধাজ্ঞা) সুবিধা নেয়ার চেষ্টা করে। দেশের উন্নয়নে তারা প্রশংসা করতে পারে না।

তিনি বলেন, কোথাও প্রশ্নের সম্মুখীন হচ্ছে না, কী অপরাধ আওয়ামী লীগের, কী অপরাধ গণতন্ত্রের। তিনি আরও বলেন, আওয়ামী লীগ বিএনপিকে প্রতিপক্ষভাবে আর তারা আওয়ামী লীগকে শত্রুভাবে সেটার যাত্রা শুরু করেছিল ২১শে আগস্ট। ১৫ই আগস্ট কিংবা একুশে আগস্টসহ সকল হত্যাকাণ্ড এবং ষড়যন্ত্রের মাস্টারমাইন্ড জিয়া পরিবারের সদস্যরা। নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি জানে নির্বাচনে তাদের কি দশা হবে। এই মুহূর্তে নির্বাচন হলে এদেশের ৭০ ভাগ মানুষ ভোট শেখ হাসিনাকে দেবে। যেকোনো সংকট কিংবা সমস্যায় শেখ হাসিনার প্রতি আস্থা রাখতে সারা দেশের মানুষের প্রতি আহ্বান জানান ওবায়দুল কাদের। খালেদা জিয়ার জন্মবার্ষিকী ৬ বার হয় কী করে এমন প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, ১৫ই আগস্ট কীভাবে তার জন্মদিন হয়। তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার, পার্লামেন্ট বিলুপ্তি, শেখ হাসিনার পদত্যাগসহ বিএনপি’র কোনো দাবি মেনে নেয়া হবে না, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে- মন চাইলে নির্বাচনে আসবেন, না হয় যা মন চায় তাই করেন।

Share this post

scroll to top
error: Content is protected !!