DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আওয়ামীলীগ আমেরিকাকে সকালে গালি আর বিকেলে ফুল দেয়: আমীর খসরু

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আওয়ামী লীগ সকালে আমেরিকাকে গালি দেয়, আর বিকেলে ফুলের তোড়া নিয়ে হাজির হয় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী। 

শুক্রবার চট্টগ্রাম নগরের কাজীর দেউড়ি নুর আহমদ সড়কে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। দুর্নীতির মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তাঁর স্ত্রী জোবাইদা রহমানকে সাজা দেওয়ার প্রতিবাদে এ সমাবেশ আয়োজন করে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি।

আমীর খসরু বলেন, খালেদা জিয়া, তারেক রহমানকে কিছু করতে পারেনি এই সরকার, তাই জোবাইদা রহমানের পেছনে লেগেছে। এখন কি অপেক্ষায় শুধু জাইমা রহমান? এবার জাইমা রহমানকে নিয়ে সরকার কি উঠেপড়ে লাগবে? বাংলাদেশের মানুষ তাদের অনুপস্থিতে এই সরকারের বিদায়ের ঘণ্টা বাজিয়ে দিয়েছে।

তিনি আরও বলেন, সরকারের ভয় কাটছে না; ভেতরে কম্পন শুরু হয়ে গেছে। খালেদা জিয়াকে জেলে দিয়েছে, তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। এখন ভয় পাচ্ছে, জোবাইদা রহমান যদি বাংলাদেশে আসে তাহলে অবস্থা কী হবে! 

মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব আবুল হাশেম বক্করের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এস এম ফজলুল হক। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম।

Share this post

scroll to top
error: Content is protected !!