DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মার্কিন ভিসানীতির চাপেই জামায়াতকে সমাবেশের অনুমতি দিতে বাধ্য হয়েছে হাসিনা সরকারঃগয়েশ্বর রায়

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  প্রায় ১০ বছর পর ঢাকায় প্রকাশ্যে সমাবেশ করেছে জামায়াতে ইসলামী বাংলাদেশ। সরকারের সঙ্গে দলটির কোন আঁতাত নেই। নির্বাচনের আগে যুক্তরাষ্ট্র সরকার বাংলাদেশের জন্য যে নয়া ভিসা নীতি ঘোষণা করেছে, তার চাপেই মিডনাইট হাসিনা সরকার জামায়াতকে সমাবেশের অনুমতি দিতে বাধ্য হয়েছে বলে মন্তব্য করেছে  বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর সোমবার জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় বলেন, 'গতকাল সারাদিন সাংবাদিকদের টেলিফোন বেজেছে। বিষয়… জামায়াত মিটিং করল।অথচ জামায়াত একটা রাজনৈতিক দল, তারা মিটিং করবে…এটাই তো স্বাভাবিক।'

তিনি আরও বলেন, 'এত দিন করতে পারে নাই কেন, এটা প্রশ্ন হতে পারে। এখন কেন করল? কেউ কেউ বুঝাইতে চাইল- এই সরকারের সাথে কোনো আঁতাত আছে কি না। সরকারের সাথে আঁতাত করছে- এজন্যই তাদেরকে অনুমতি দিছে।'

গয়েশ্বর বলেন, “জামায়াতকে সরকার অনুমতি দিতে বাধ্য হইছে। সরকার বাধ্য হয়েছে- এক আমেরিকার ভিসা নীতি, এক ভিসা স্যাংশনের কারণে।

বিএনপির এই নেতা আরও বলেন, 'সকলেরই কিন্তু সকাল-বিকাল-দুপুর প্রেসার মাপতে হয়, ডায়াবেটিক রোগীর সুপার মাপতে হয় সকাল অথবা রাতে। কারণ প্রেসার ও সুগারের উঠানামায় শারীরিক সমস্যা পড়তে হয় প্রায় সময়ে। সুতরাং বুঝতেই পারছেন সব কিছুর তো শেষ আছে।

Share this post

scroll to top
error: Content is protected !!