DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বিনা অজুহাতে বিএনপি নেতা স্বপন গ্রেফতার

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফুল হক স্বপনকে (৫১) সম্পূর্ন বিনা কারনে রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত হয়ে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি শুটার গান উদ্ধার করার যে কাহিনী পুলিশ বলছে তাও অসত্য বলে  দাবী করেছে ঐতিহ্যবাহী এই উপজেলার সাধারন জনগন। 

বৃহস্পতিবার দুপুরে তাকে উপজেলার খাড়েরা ইউনিয়নের দারোগা বাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।  গ্রেপ্তারের পর পুলিশী নির্যাতনে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

উপজেলা বিএনপির আহ্বায়ক ফখর উদ্দিন আহাম্মদ খান জানান,  ৬ মে উপজেলা বিএনপির কমিটি নির্বাচন অনুষ্ঠিত হবে। দুপুরের দিকে নির্বাচনের স্থান দেলী পাতাইসার উচ্চ বিদ্যালয় পরিদর্শন শেষে শরীফুল হক স্বপন ও কয়েকজন নেতাকর্মীসহ দেলী বাজারে একটি চায়ের দোকানে বসেন। এ সময় সাদা পোশাকধারী একদল পুলিশ গিয়ে শরীফুলকে গ্রেপ্তার করে নিয়ে যায়। তবে শরীফুলের কাছে অস্ত্র পাওয়ার প্রশ্নই আসেনা বলে জানান তিনি।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন বলেন, গোপন সংবাদে জানতে পেরে দারোগা বাড়ির শরীফুল হককে তল্লাশি করা হয়। এসময় তার কাছ থেকে একটি শুটার গান পাওয়া যায়।

ওসি বলেন, অবৈধ অস্ত্র রাখা এবং আগের একটি বিস্ফোরক মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এই অন্যায় গ্রেফতারের তীব্র প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবী করেছেন কসবা-আখাউরা (বি-বাড়িয়া-৪)আসনের বিএনপির অন্যতম শীর্ষ  নেতা জনাব কবীর আহমেদ সহ বিএনপির সকল পর্যায়ের নেতা-কর্মীগন।

Share this post

scroll to top
error: Content is protected !!