DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিদ্যানন্দের কার্যালয়ে স্বস্ত্রীক ভারতীয় হাই কমিশনার প্রনয় ভার্মা

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বহুল আলোচিত-সমালোচিত বেসরকারি সংস্থা বিদ্যানন্দ ফাউন্ডেশনের কার্যালয় পরিদর্শন করেছেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাই কমিশনার প্রণয় ভার্মা ও তার স্ত্রী মনু ভার্মা। পবিত্র রমজান মাস ও  ঈদ উৎসব উপলক্ষ্যে বৃহস্পতিবার ভারতীয় হাই কমিশনার প্রতিষ্ঠানটির কার্যালয়ে যান।

এসময় তিনি বিদ্যানন্দ ফাউন্ডেশন সমর্থিত সুবিধাবঞ্চিত শিশুদের জন্য খাদ্যসামগ্রী, বই ও উপহার প্রদান করেন। এসময় উপস্থিত সংস্থাটির কর্মকর্তা ও শিশুদের উদ্দেশ্য বক্তব্য দেন। ভারতীয় হাই কমিশনের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়,  হাই কমিশনার তার বক্তব্যে মানবতার মর্ম, সহানুভূতি ও একে অপরের প্রতি সমর্থনকে ঈদ উৎসবের মূল বার্তা হিসেবে তুলে ধরেন। তিনি সুবিধাবঞ্চিত শিশুদের জীবনযাত্রার উন্নয়নে বিদ্যানন্দ ফাউন্ডেশনের নিষ্ঠা ও অঙ্গীকারের প্রশংসাও করেন। হাই কমিশনার ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে যৌথ আত্মত্যাগের ভিত্তিতে প্রতিষ্ঠিত ভারত ও বাংলাদেশের দীর্ঘদিনের বন্ধুত্ব সম্পর্কে আরও জানতে শিশুদের উৎসাহিত করেন। এই শিশুদের জন্য একটি উজ্জ্বল ও সমৃদ্ধ ভবিষ্যত বিনির্মাণে ভারতীয় হাই কমিশন আগামীতে এই ফাউন্ডেশনকে অব্যাহত সহযোগিতা প্রদানে উন্মুখ বলেও জানান প্রণয় ভার্মা।

Share this post

scroll to top
error: Content is protected !!