DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ফাইভ স্টার হোটেলের সুবিধায় জেল খাটছেন খালেদা জিয়া: মতিয়া চৌধুরী

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ফাইভ স্টার হোটেলের সুবিধা নিয়ে তথাকথিত জেল খাটছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী।

আজ শুক্রবার দিনব্যাপী শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নে দুস্থদের মাঝে ঈদ উপহার এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রণোদনার নগদ টাকা বিতরণকালে এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

মতিয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাসূল (সা.)-এর একটি ঘটনা থেকে শিক্ষা নিয়ে বিরোধী দলের প্রতি আচরণ করছেন।

ভিন্ন ধর্মাবলম্বী বৃদ্ধা কর্তৃক হযরত মুহাম্মদ (সা.)-এর পথে কাঁটা বিছানোর ঘটনা স্মরণ করিয়ে মতিয়া চৌধুরী বলেন, রাসূল (সা.) সকল ধর্মের মানুষের কল্যাণ কামনা করেছেন। সেখান থেকে আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটাই শিক্ষা নিয়েছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচার যেন না হয়, এজন্য বিএনপি ইনডেমনিটি বিল জারি করেছিল। সেই বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া কাজের লোকসহ ফাইভ স্টার হোটেলের সুবিধা নিয়ে তথাকথিত জেল খাটছেন।

প্রবীণ এই রাজনীতিবিদ বলেন, শেখ হাসিনা দেশে ইন্টারনেট এনেছেন। সেই ইন্টারনেট ব্যবহার করে খালেদা জিয়া তার ছেলে তারেক জিয়ার সঙ্গে স্কাইপে কথা বলছেন। ইচ্ছা করলে প্রযুক্তির মাধ্যমে শেখ হাসিনা তা বন্ধ করতে পারতেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা খৃষ্টফার হিমেল রিছিল, সহকারী কমিশনার (ভূমি) ঈফফাত জাহান তুলি, সহকারী পুলিশ সুপার রায়হানা ইয়াসমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় নেতা গোপাল চন্দ্র সরকার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!