DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

উন্নয়ন দেখাতে কাজ অসমাপ্ত রেখেই মেট্রোরেলের উদ্বোধন :ইমরান সালেহ প্রিন্স

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ মেট্রোরেলের নির্মাণ কাজ সম্পন্ন হওয়ার পূর্বেই মাঝ পথে তাড়াহুড়া করে উদ্বোধন নিয়ে জনগণের মধ্যে সন্দেহের দানা বেঁধেছে বলে মন্তব্য করেছেন বিএনপি'র দপ্তরে দায়িত্বপ্রাপ্ত ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

তিনি বলেছেন, মতিঝিল পর্যন্ত মেট্রোরেলের নির্মাণ কাজ আগামী বছর শেষ হওয়ার কথা থাকলেও শেখ হাসিনা সেই পর্যন্ত ক্ষমতায় থাকার ভরসা পাচ্ছে না। এ কারণে উন্নয়ন দেখাতে কাজ অসমাপ্ত রেখেই ঢাক-ঢোল পিটিয়ে জনগণের কোটি কোটি টাকা অপচয় করে তাড়াহুড়া করে মেট্রো রেলের একাংশ উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এমরান সালেহ প্রিন্স বলেন, বন্দুকের মুখে জিম্মি করে ১৪ বছর ধরে জোর করে ক্ষমতায় থাকা বিনা ভোটের সরকার বুঝতে পেরেছে তাদের বিদায় ঘণ্টা বেজে গেছে। মামলা, হামলা গ্রেফতার করে কণ্ঠ রোধের মাধ্যমে ক্ষমতায় থাকার দিন ফুরিয়ে এসেছে।

তিনি বলেন, স্বৈরাচারের অবসান ঘটিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া স্বৈরাচারের ধ্বংসস্তূপের উপর সংসদীয় পতাকা উড্ডীন করেছিলেন। দেশকে ইমাজিন টাইগারে রুপান্তরিত করেছিলেন। সে দেশকে ১৪ বছরে লুটপাট করে দুর্ভিক্ষের রাজ্যে পরিণত করেছে লুটেরা সরকার। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন মানে দুর্নীতির মহোৎসব।

বিএনপির এই সাংগঠনিক সম্পাদক বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন মানে দফায় দফায় বাড়িয়ে দেশের অর্থনীতিকে পথে বসিয়ে দেয়া। সরকার জনগণের জন্য উন্নয়ন করছে না,  তথাকথিত উন্নয়নের নামে নিজেদের পকেট ভরছে এবং হাজার হাজার কোটি টাকা পাচার করছে। সেখানে সাধারণ জনগণের কোন উন্নয়ন নেই।

ইমরান সালেহ প্রিন্স বলেন, গতকাল নয়াপল্টনের গণ মিছিলে আসার পথে এবং মিছিল থেকে ফেরার পথে ঢাকা মহানগর উত্তর বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের ১৬ জন নেতাকর্মীকে পুলিশ গ্রেপ্তার করেছে

এই গণ মিছিলকে কেন্দ্র করে গত এক সপ্তাহে ঢাকা মহানগর উত্তর বিএনপির ২১ জন নেতাকর্মী গ্রেফতার করা হয়েছে।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরীন সুলতানা ও স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!