DMCA.com Protection Status
ADS

বিশ্বকাপে আমাদের টিম না থাকাটা বড়ই কষ্টের : শেখ হাসিনা

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিশ্বকাপ ফুটবল হচ্ছে অথচ আমাদের টিম নেই, এটা আসলে খু কষ্ট দেয়। রোজ খেলা দেখি, আর এটা ভাবি। রাজধানীর আর্মি স্টেডিয়ামে এভাবেই মনের অভিব্যক্তি প্রকাশ করলেন মিডনাইট প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বুধবার ‘বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ’র তৃতীয় আসরের সমাপনী ও পদক বিতরণ অনুষ্ঠানে তিনি আরও বলেন, আমাদের ছেলেমেয়েরা অত্যন্ত মেধাবী, গুণী। তারা একটু সুযোগ পেলে অসাধ্য সাধন করতে পারে। তবে আমাদের মেয়েরা অনেক ভালো করছে। মেয়েরা সাফ গেমস, এশিয়ান গেমসসহ বিভিন্ন গেমসে ভালো ফুটবল-ক্রিকেট খেলছে। আমি মনে করি, আমাদের ছেলেরাও পারবে। প্রধানমন্ত্রী বলেন, এই প্রতিযোগিতার মধ্য দিয়ে আমাদের খেলোয়াড়রা বিকশিত হচ্ছে। এটা যত অব্যাহত থাকবে, ততই বিকশিত হতে থাকবে।

সরকারের বিভিন্ন উদ্যোগের কথা উল্লেখ করে তিনি আরও বলেন, খেলাধুলা ও প্রতিযোগিতা যুবসমাজকে পথ দেখায়। যত বেশি খেলাধুলা করবে মন ও শরীর ভালো থাকবে। খেলাধুলায় যে প্রতিযোগিতা, তা দেশপ্রেমে উদ্বুদ্ধ করবে। মাদক ও জঙ্গিবাদে আমরা বিশ্বাস করি না। সে জন্য খেলার সুন্দর পরিবেশ করে দিয়েছি। আমি জানি, এ জন্য সরকারি পৃষ্ঠপোষকতা লাগে। সেটা করেই যাচ্ছি। অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, সচিব মেজবাহ উদ্দিন, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যসহ খেলোয়াড় ও আয়োজকরা উপস্থিত ছিলেন।

 

Share this post

scroll to top
error: Content is protected !!