DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

যুক্তরাষ্ট্র খুনিদের লালন-পালন করে এখন মানবাধিকারের গল্প শোনায়: শেখ সেলিম

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, যুদ্ধাপরাধীদের ফাঁসির সময় প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্র থেকে জন কেরি ফোন করে তাদের ফাঁসি না দেওয়ার অনুরোধ করেছিলেন। তারা নাকি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার। অথচ এই যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর খুনিদের লালন-পালন করে মানবাধিকারের গল্প শোনায়। 

শনিবার দুপুরে কুমিল্লা টাউনহল মাঠে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, পৃথিবীর কোথাও নেই যে, হত্যাকারীদের বিচার হবে না। অথচ বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচারের জন্য ট্রাইব্যুনাল করা হলেও বিএনপি সেই ট্রাইব্যুনাল ভেঙে দিয়ে বঙ্গবন্ধুর খুনিদের পুরস্কৃত করেছিল। জেল হত্যার বিচার বাধাগ্রস্ত করেছিল।

সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

সম্মেলনে উপস্থিত ছিলেন- জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের বিভাগীয় সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ। 

সম্মেলনে সভাপতিত্ব করেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহার।

Share this post

scroll to top
error: Content is protected !!