DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

সব পরাজিত অপশক্তি নিয়ে মাঠে নেমেছে বিএনপি : ওবায়দুল কাদের

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপি দেশের জন্য কখনও রক্ত দেয়নি বরং তারা মানুষের রক্ত শোষণ করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মিডনাইট হাসিনা সরকারের সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, বিএনপির হাত হাজার হাজার আওয়ামী লীগ নেতাকর্মীর রক্তে রঞ্জিত। বিএনপি এখন গণতন্ত্রের কথা বলে, গণতন্ত্র আর স্বাধীনতার শত্রুদের নিয়ে নাকি তারা দেশ উদ্ধার করবে।

আজ দুপুরে নিজের বাসভবনে আয়োজিত এক সংবাদ ব্রিফিংয়ে সেতুমন্ত্রী এসব কথা বলেন। তিনি বলেন, দেশের মানুষকে মুক্ত করার নামে বিএনপি শৃঙ্খল পরানোর ষড়যন্ত্রে লিপ্ত। তারা সাম্প্রদায়িক অপশক্তি এবং স্বাধীনতাবিরোধীদের অভিন্ন প্ল্যাটফর্ম।   

তিনি বলেন, বিএনপি অতীতে গণতন্ত্রকে শৃঙ্খলিত করেছে, মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীনতার আদর্শকে শৃঙ্খলিত করেছে। দেশের স্বাধীনতাকে বিএনপি ক্ষমতার জন্য ব্যবহার করেছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আসলে বিএনপি দেশ ধ্বংসের এজেন্ডা নিয়ে এসেছে, তারা সব পরাজিত অপশক্তি নিয়ে মাঠে নেমেছে। দেশপ্রেমিক জনগণ আজ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। জনগণের স্বতঃস্ফূর্ত প্রতিরোধ বিএনপি ও তার দোসরদের সব ষড়যন্ত্র নস্যাৎ করে দেবে।

Share this post

scroll to top
error: Content is protected !!