DMCA.com Protection Status
ADS

বাংলাদেশে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা আর কখনও ফিরবে না : আনিসুল হক

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপি যতই রাজনীতি করুক না কেন, বাংলাদেশে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা আর কখনও ফিরবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন মিডনাইট হাসিনা সরকারের আইনমন্ত্রী আনিসুল হক।

আজ বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে নৌ-পরিবহন দিবস উপলক্ষে আয়োজিত সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী এ কথা বলেন।

আনিসুল হক বলেন, দেশের জনগণ আইনের শাসনে বিশ্বাসী। তারা দেশের সর্বোচ্চ আদালতকে সম্মান করে। দেশের সর্বোচ্চ আদালত তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থাকে অবৈধ ঘোষণা করেছেন। তাই বিএনপি যতই আন্দোলন করুক, রাজনীতি করুক, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা আর ফেরার নেই।

আরেক প্রশ্নের জবাবে আনিসুল হক বলেন, যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাস বাংলাদেশে আরও কিছুদিন থাকার পর বুঝতে পারবেন এদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি হয়েছে। নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মো. মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ও নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অব.) রফিকুল ইসলাম। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন বুয়েটের প্রফেসর ড. মোহাম্মদ তামিম।

Share this post

scroll to top
error: Content is protected !!