DMCA.com Protection Status
ADS

ইডেন কলেজ ছাত্রলীগের ২গ্রুপের মধ্যে সংঘর্ষে সভানেত্রী রিভা সহ ১০জন আহত

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ ইডেন কলেজ ছাত্রাবাসের সিট ভাগাভাগীকে কেন্দ্র করে ছাত্রলীগের  দুই গ্রুপের সংঘর্ষে অন্তত দশ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

সংবাদ সম্মেলনে কথা বলা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ হয়। রোববার বিকেলে ইডেন কলেজের অডিটোরিয়ামের সামনে এ ঘটনা ঘটে। প্রায় আধাঘণ্টা ধরে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া চলে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কলেজে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদককে ক্যাম্পাস থেকে বের না করা পর্যন্ত অবস্থান চালিয়ে যাবে বলে জানিয়েছে একটি পক্ষ। আরেকটি পক্ষ গতকালের ঘটনার ভুক্তভোগী পক্ষের অংশকে ক্যাম্পাস থেকে বহিষ্কার করার দাবি জানিয়ে অবস্থান করছে। 

ইডেন কলেজের দুই নম্বর গেইটের সামনে সভাপতি-সাধারণ সম্পাদকের বিরোধী একটি পক্ষকে কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার বিরুদ্ধে স্লোগান দিতে দেখা যায়। তারা 'রিভা রাজিয়া, মানি না, মানবো না', 'রিভা-রাজিয়ার বহিষ্কার চাই, করতে হবে', 'রিভা রাজিয়ার ঠিকানা, ইডেনে হবে না', 'রিভা-রাজিয়া, ইডেন কলেজের লজ্জা' ইত্যাদি স্লোগান দেন। 

এদিকে দু’পক্ষের সংঘর্ষে আহত তামান্না জেসমিন রিভাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য কলেজ প্রশাসন এম্বুলেন্স আনলে রিভার বিদ্রোহীরা অ্যাম্বুলেন্সকে বাধা দেয়। তাদের দাবী- সহানুভূতি পাওয়ার জন্য সে এখন 'ভণিতা' করছে। পরে বিদ্রোহীদের তোপের মুখে তাকে এম্বুলেন্স ছাড়াই ক্যাম্পাস থেকে বের করা হয়। পাঁজাকোলা করে তাকে নিয়ে যাওয়ার সময় তার আশেপাশে বিপুল সংখ্যক পুলিশ ও শিক্ষক ঘিরে রেখেছিল।

তাকে গেটের বাইরে বের করার পর উল্লাসে ফেটে পড়ে রিভার বিদ্রোহীরা। এ সময় রিভার কয়েকজন অনুসারীকে হেনস্তা করে গেট থেকে বের করে দেয়া হয়।

Share this post

scroll to top
error: Content is protected !!