DMCA.com Protection Status
ADS

শেখ হাসিনার ছবি ভাঙচুরের দায়ে নারায়নগন্জে এক যুবকের ১০ বছরের কারাদন্ড

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যানের অফিস থেকে প্রধানমন্ত্রী শেখ হাসানার  ছবি নিয়ে শহীদ মিনারে ভাঙচুরের মামলার রায়ে সোহাগ আলী নামে একজনকে ১০ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

আজ মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালত এবং বিশেষ ট্রাইব্যুনাল ৭-এর বিচারক সাবিনা ইয়াসমিন এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় সাজাপ্রাপ্ত আসামি আদালতে অনুপস্থিত ছিলেন। সাজাপ্রাপ্ত সোহাগ আলী (২৫) সোনারগাঁও উপজেলার সাহাপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট কেএম ফজলুর রহমান জানান, ২০১৫ সালের ২৭ ডিসেম্বর দুপুর সাড়ে ১২টায় সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যানের অফিসে প্রদর্শিত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সোহাগ আলী কৌশলে বের করে নিয়ে উপজেলা নির্বাহী অফিসের শহিদ মিনার প্রাঙ্গণে ভাঙচুর করছে। এ সময় স্থানীয় লোকজন দেখে সোহাগ আলীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দেন। এ ঘটনায় উপজেলার সাঁট-মুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর আশরাফুল ইসলাম বাদী হয়ে মামলা করেন। এ মামলায় আদালত সাক্ষ্যগ্রহণ করে রায় ঘোষণা করেছেন।

 

Share this post

scroll to top
error: Content is protected !!