DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বাংলাদেশে আর কখনো নির্দলীয় সরকার আসবে নাঃ তোফায়েল আহমেদ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বাংলাদেশে কখনো নির্দলীয় সরকার আর হবে না। কারও কথায় নির্বাচন কমিশন বাতিল করা হবে না। কারণ নির্বাচন কমিশন হয়েছে একটা নিয়মের মধ্যদিয়ে। সার্চ কমিটি বাছাই করে বর্তমান প্রধান নির্বাচন কমিশনার সহ অন্য কমিশনারদের নিয়োগ দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বিএনপি’র ধন্যবাদ দেয়া উচিত।তিনি অন্তত বিবৃতি দিয়ে দলটিকে টিকিয়ে রেখেছেন। বিবৃতির জন্য যদি নোবেল প্রাইজ দিতে হয় তাহলে ফখরুল ইসলাম আলমগীরকেই দিতে হবে।

গতকাল দুপুরে ভোলা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। 

এ সময় তিনি আগামী নির্বাচনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার নির্দেশ দিয়ে বলেন, প্রত্যেকটি ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলতে হবে।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা পরিষদের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যন প্রার্থী আব্দুল মমিন টুলু, যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব।

Share this post

scroll to top
error: Content is protected !!