DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এবার ব্রিজের নায্য টোল চাওয়ায় টোল-কর্মীদের বেধড়ক পেটালো ছাত্রলীগ!

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  এবার কুষ্টিয়া মাছ উদ রুমী সেতুর টোলপ্লাজায় ছাত্রলীগ কর্মীরা তুলকালাম কাণ্ড ঘটিয়েছে। টোল চাওয়ায় ওই টোল প্লাজায় কর্তব্যরত ৬ কর্মীকে বেধড়ক পিটিয়েছে ছাত্রলীগ কর্মীরা। এতে ওই টোল প্লাজার ৬ কর্মী আহত হয়েছেন। এ ঘটনায় ছাত্রলীগেরও কয়েকজন কর্মী আহত হয়েছেন বলে দাবি করেছে ছাত্রলীগ। আহতদের কয়েকজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালসহ স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। যদিও পুলিশের দাবি ঘটনা তুচ্ছ তেমন কিছুই ঘটেনি। 
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শুক্রবার বেলা ১১টার দিকে কুষ্টিয়া শহরে জেলা ছাত্রলীগের একটি আলোচনা সভায় অংশ নিতে কুমারখালী থেকে ছাত্রলীগের একদল নেতা-কর্মী মোটরসাইকেল যোগে কুষ্টিয়ার উদ্দেশে রওনা হয়। মাছ উদ রুমী টোল প্লাজায় পৌঁছলে সেখানে দায়িত্বরত একজন কর্মী একটি মোটরসাইকেল থামানোর চেষ্টা করেন। এসময় পেছন থেকে আরো ৩০-৪০টি মোটরসাইকেল এসে পৌঁছে ঘটনাস্থলে। তাতে ছাত্রলীগের দুই থেকে ৩ জন করে কর্মী ছিলেন মোটরসাইকেলে। মোটরসাইকেল থেকে নেমেই টোল প্লাজায় দায়িত্বরত কর্মীদের ওপর চড়াও হয় এবং লাঠিসোটা, কিলঘুষিসহ মারধর শুরু করে। 
এবিষয়ে টোলপ্লাজায় দায়িত্বরত ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মাইক্রোডাইনামিকের ম্যানেজার শামীম আহমেদ জানান, সকাল ১১টার দিকে একটি মোটসাইকেলে আসা যুবকের কাছ থেকে টোল চাইলে ওই মোটরসাইকেলে থাকা যুবক টোল আদায়কারীর ওপর চড়াও হয় এবং পেছন থেকে ৩০-৪০টি মোটরসাইকেলযোগে আসা যুবক এসে অতর্কিত হামলা চালায় টোল আদায়কারীদের ওপর।

এঘটনায় অন্ততপক্ষে ৬ টোল আদায়কারী আহত হন। তাদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরো জানান, কিছু টাকাও ছিনিয়ে নেয় ওই যুবকরা। শামীম জানান, হামলাকারীরা ছাত্রলীগের নেতাকর্মী। 
এবিষয়ে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ জানান বিষয়টি শুনেছি। তবে আমার কর্মীদের ওপর টোলপ্লাজায় দায়িত্বরত কর্মীরা হামলা চালিয়েছে। এতে বেশ কয়েকজন ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন বলেও দাবি করেন তিনি। 
এবিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, বিষয়টি শুনেছি তবে ঠুনকো ঘটনা। এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি।

Share this post

scroll to top
error: Content is protected !!