DMCA.com Protection Status
ADS

আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের পাতি নেতারাও এখন কোটিপতি : রিজভী

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের পাতি নেতারাও এখন কোটিপতি। লুটপাট করে যারা বিদেশে টাকা পাচার করছেন, তারা এই সরকারেরই বংশধর। 

শনিবার রাজধানীর নয়াপল্টনে আরাফাত রহমান কোকোর ৫৩তম জন্মদিন উপলক্ষে জিয়া মঞ্চ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন দেশবাসীর কাছে কৌতুক অভিনেতায় পরিণত হয়েছেন উল্লেখ করে বিএনপির সিনিয়র এ যুগ্ম মহাসচিব বলেন, ‘মোমেন সাহেব, আপনি তো বাজারে যান না। রিকশাওয়ালা, গরিব মানুষের কথাও শোনেন না। একটা ডিমের দাম এখন সাড়ে ১২ টাকা, এক হালি ডিম ৫০ টাকা। এক কেজি ইলিশ কিনতে দুই হাজার টাকা লাগে। সবজির বাজারে আগুন, মানুষ চাল-ডাল-সবজি কিনতে পারছেন না। অভাবের তাড়নায় সন্তান বিক্রি করছেন। জনগণ আপনাদের সৃষ্ট আগুনে জ্বলে-পুড়ে মরছে।’

তিনি বলেন, ‘মধ্যবিত্ত, নিম্ন-মধ্যবিত্তরা এখন হাহাকার করছে। দেশে এখন দুর্ভিক্ষের ছায়া বিস্তারলাভ করেছে। আপনারা বেহেশতের কথা বলে অহংকার করেন, জনগণের টাকা হরিলুট করে বেহেশতে থাকতে পারেন। কিন্তু জনগণ আপনাদের দুঃশাসনে নরকে আছে। মোমেন সাহেবের বক্তব্য দেশের ক্ষুধার্ত জনগণের সঙ্গে চরম রসিকতা।’

জিয়া মঞ্চের সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, অধ্যাপক আমিনুল ইসলাম, ফয়েজ উল্লাহ ইকবাল প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!