DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রীকে বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও ধারন: ৪ ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের এক ছাত্রীকে বিবস্ত্র করে যৌন নির্যাতনের ভয়াবহ ঘটনায় সরাসরি জড়িত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা সবাই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।

এদের  দুইজন বিশ্ববিদ্যালয়ের ছাত্র।  আর বাকি একজন হাটহাজারী কলেজের শিক্ষার্থী। তবে এদের সবাই বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের অনুসারী। 
শুক্রবার (২২ জুলাই) রাতে হাটহাজারী ও রাউজানের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৭ এর অধিনায়ক  ল্যাফটেনেন্ট কর্নেল এম এ ইউসুফ মোহাম্মদ ইউসুফ ৪ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। 

গ্রেপ্তারকৃতরা হলেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের  ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র মোহাম্মদ আজিম, নৃবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র মো. নুরুল আবছার বাবু, হাটহাজারী কলেজের ১ম বর্ষের ছাত্র মো. নুর হোসেন শাওন ও একই কলেজের  ২য় বর্ষের ছাত্র মো. মাসুদ রানা।

র‌্যাব জানায়, এই ঘটনায় নেতৃত্ব দেয় মোহাম্মদ আজিম। আর ওই ছাত্রী ও তার বন্ধুকে আটকানোর পর মারধর করে বহিরাগত শাওন। আর এই  শিক্ষার্থীর বিবস্ত্র দৃশ্য নিজের মোবাইলে ধারণ করে আজিম। 

জানা যায়, আটককৃতরা সবাই চবি ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের অনুসারী। তবে ঘটনার পর রুবেল তাদেরকে নিজের কর্মী বলে অস্বীকার করেন। এই ঘটনায় জড়িতদের শাস্তির দাবি করে মিছিল মিটিংও করেছেন রুবেল। 

উল্লেখ্য,  গত ১৭ জুলাই রাত সাড়ে নয়টার দিকে এক বন্ধুকে নিয়ে ঘুরার সময়  বিশ্ববিদ্যালয়ের প্রীতিলতা হল সংলগ্ন এলাকায়  দুর্বৃত্তের হাতে শারীরিক হেনস্তার শিকার হন সংগীত বিভাগের প্রথম বর্ষের   এক ছাত্রী।

ওই সময় তার সাথে থাকা তার বন্ধু বাঁধা দিলে তাকে মারধর করে বখাটেরা। এসময় তাদের কাছে থাকা মোবাইল ও টাকা  ছিনিয়ে  নিয়ে  যায় এই বখাটেরা । এছাড়া এই  ছাত্রীকে  ওই জায়গা থেকে একটু দূরে নিয়ে গিয়ে বিবস্ত্র করে ভিডিও ধারণ করা হয়

Share this post

scroll to top
error: Content is protected !!