DMCA.com Protection Status
ADS

ফেসবুকে পদ্মা সেতু নিয়ে কটূক্তির অভিযোগে নোয়াখালীতে বিএনপি নেতা গ্রেপ্তার

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে উদ্বোধনের আগের দিন রাতে পদ্মা সেতু নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটূক্তি করার অভিযোগে এক বিএনপি নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আবুল কালাম আজাদ (৪২) উপজেলার চরহাজারী ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক। গত সোমবার রাতে উপজেলার বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। জানা যায়, পদ্মা সেতু উদ্বোধনের আগের দিন শুক্রবার রাতে আরটিভির অনলাইন নিউজ সংবাদ করে পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তোলা যাবে না। ওই নিউজে উপজেলার চরহাজারী ইউনিয়ন বিএনপি’র সদ্য সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ কটূক্তি করে কমেন্টস করে ‘আমি মুতি ছবি তলুম।’ পরে বিষয়টি স্থানীয় পুলিশ প্রশাসনের নজরে এলে তারা গত শনিবার সন্ধ্যায় তার মুঠোফোন থানা হেফাজতে রেখে তদন্ত করে। এরপর সোমবার সন্ধ্যার দিকে তাকে তার নিজ বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ। এ বিষয়ে চরহাজারী ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ দাবি করেন, তার ফেসবুক আইডি হ্যাক করে এ ধরনের মন্তব্য করা হয়েছে।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি গনমাধ্যমকে জানান, আপাতত তাকে ৬৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে গতকাল সকালে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। লিংকগুলো কোথায় থেকে আসছে, পরবর্তীতে তার বিরুদ্ধে আর কী কী অভিযোগ আছে তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!