DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বৃহত্তর কুমিল্লা জাতীয়তাবাদী প্রবাসী ঐক্য ফোরামের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বাংলাদেশের ৫১তম মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মঙ্গলবার ২৯ শে মার্চ ২০২২ ইং, বৃহত্তর কুমিল্লা  জাতীয়তাবাদী প্রবাসী ঐক্য ফোরাম এর উদ্যোগে  এক ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।  অনুষ্ঠানে ফোরামের  সন্মানিত সদস্যগন বিশ্বের বিভিন্ন দেশ থেকে সংযুক্ত হন।
উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন – কাজী মোঃ আবুল হোসেন,
যুগ্ন আহবায়ক বৃহত্তর কুমিল্লা জাতীয়তাবাদী প্রবাসী ঐক্য ফোরাম। 
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ক্যাপ্টেন (অবঃ) মারুফুর রহমান রাজু -আহবায়ক,বৃহত্তর কুমিল্লা জাতীয়তাবাদী প্রবাসী ঐক্য ফোরাম । 

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,এস এম হারুন রশিদ -সদস্য সচিব বৃহত্তর কুমিল্লা জাতীয়তাবাদী প্রবাসী ঐক্য ফোরাম।
সঞ্চালনা করেন -মোঃ মারুফ হোসেন,কুয়েত, মোঃ সুমন শাকিল-বাহরাইন
মোঃ ইসমাইল ভূইয়া -ওমান।

অনুষ্ঠানে বক্তারা বাংলাদেশের মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউন রহমানকে গভীর শ্রদ্ধাভরে স্মরন করেন এবং শহীদ জিয়ার আদর্শ বুকে নিয়েই বাংলাদেশ গড়ার অঙ্গীকার করেন।
 

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মোঃ জুয়েল মিয়া,মোঃ আল-আমিন, মোঃ খায়রুল হাচান,
মোঃ গোলাম মোস্তফা,মীর হোসেন, মোঃ জিয়াউর রহমান, মোঃ রাসেল চৌধুরী, আমির হোসেন, ফুল মিয়া মজুমদার,আরিফুল ইসলাম শামীম,মোঃ মানিক ভুইয়া, নূরুল হক,আরিয়ান,জি এম ইব্রাহিম, মোঃ রহমান,মমিন খান,নাজমুল চৌধুরী,শরিফুল ইসলাম, শহিদ সরকার,মোঃ ওমন ফারুক,আব্দুর রাজ্জাক,রফিকুল ইসলাম রবিন,সাঈদুল মোতালেব,আব্দুল কাদের,মনিরুল ইসলাম, হারিস খলিফা,মমিন খান,মহিন উদ্দিন, সহ আরো অনেকে।

আলোচনা সভা শেষে শহীদ জিয়া,মরহুম আরাফাত রহমান কোকো এবং স্বাধীনতা যুদ্ধের সকল শহীদানদের রুহের মাগফিরাৎ কামনা করে দোয়া করা হয়।

 

Share this post

scroll to top
error: Content is protected !!