DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বঙ্গবন্ধু হত্যার বিচারের পর দেশে আর কোনো অভাব নেইঃ সাধন চন্দ্র মজুমদার

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনির বিচার হওয়ার পর থেকে দেশে আর কোনো অভাব নেই বলে মন্তব্য করেছেন মিডনাইট হাসিনা সরকারের খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

তিনি বলেন, বঙ্গবন্ধুর খুনির বিচার হওয়ার আগ পর্যন্ত দেশে অভাব ছিল। আমি মনে করি বিচারের পর দেশে আল্লাহর নিয়ামত বর্ষণ করেছে। দেশে অভাব নাই। বাড়ি বাড়ি বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে। দেশ উন্নত হয়েছে। আমরা কোমর সোজা করে দাঁড়িয়ে আছি।

স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শনিবার (২৬ মার্চ) দুপুরে নওগাঁর মুক্তিযোদ্ধা সাংসদ জেলা ইউনিট চত্বরে বীর মুক্তিযোদ্ধা এবং যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের সমাবেশ ও শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। জেলা প্রশাসন ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সাংসদ জেলা ইউনিট এর আয়োজন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. খালিদ মেহেদি হাসান।

খাদ্যমন্ত্রী বলেন, ৭মার্চে বঙ্গবন্ধুর ভাষণের পর সবাই যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। স্বাধীনতার ২২ বছর পর প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করা হয়েছিল। এ কারণে দেশে সন্ত্রাস বেড়েছে ও বাংলাভাইয়ের জন্ম হয়েছে। যারা স্বাধীনতা চায়না তারা বঙ্গবন্ধু কে সপরিবারকে হত্যা করেছে।

 

নওগাঁয় বিশ্ববিদ্যালয় স্থাপনের বিষয়ে খাদ্যমন্ত্রী বলেন, নওগাঁবাসীর দীর্ঘদিনের স্বপ্ন ছিল বিশ্ববিদ্যালয়ের। স্বপ্নের সেই বিশ্ববিদ্যালয় নওগাঁয় হতে চলেছে। এ জেলার যে কোনো জায়গায় হলেই চলবে। এরই মধ্যে ৩৭টি ধাপের মধ্যে ৩৫টি ধাপ পার হয়েছে।

 

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মির্জা ইমাম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- বাংলাদেশ মুক্তিযোদ্ধা সাংসদ জেলা ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হারুন অল রশিদ, বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম সামদানী ও বীর মুক্তিযোদ্ধা একেএম সিরাজুল ইসলাম আনসারি, স্থানীয় সরকারের বিভাগের উপ-পরিচালক উত্তম কুমার রায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) কেএমএ মামুন খান চিশতি বক্তব্য রাখেন।

 

Share this post

scroll to top
error: Content is protected !!