DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বেগম খালেদা জিয়া খুব অসুস্থ,তার বিদেশে চিকিৎসা অত্যন্ত জরুরি : পরিবার


ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ মিথ্যা মামলা থেকে মিডনাইট হাসিনা সরকারের নির্বাহী আদেশে তথাকথিত মুক্ত বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ফরমায়েসী রায়ের সাজা স্থগিতের মেয়াদ বৃদ্ধির জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করা হয়েছে বলে জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম।

তিনি বলেন, মেয়াদ বাড়াতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করা হয়েছে। তবে, কবে আবেদন করা হয়েছে তা নির্দিষ্ট করে বলতে পারেননি সেলিমা। একইসঙ্গে তিনি জানান, খালেদা জিয়া বেশ অসুস্থ, তার বিদেশে চিকিৎসা খুবই জরুরি। তাই সাজা স্থগিতের মেয়াদ বৃদ্ধির আবেদন করা হয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে।
বুধবার (১৬ মার্চ) সকাল ৯টায় সেলিমা ইসলাম বলেন, সাজা স্থগিতের মেয়াদ বৃদ্ধির আবেদন করা হয়েছে। খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার অনুমতি চাওয়ার বিষয়টি আবেদনে উল্লেখ করা হয়েছে কিনা জানতে চাইলে সেলিমা ইসলাম বলেন, সে ব্যাপারটিও উল্লেখ আছে । তবে ওরা (সরকার) তো বিদেশে যেতে দিচ্ছে না। গুলশানের বাসভবন ফিরোজায় চিকিৎসাধীন খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো নয় বলে উল্লেখ করেন সেলিমা ইসলাম।

বলেন, তার পা ফুলে গেছে। কোমরে ব্যথা, পিঠে ব্যথা আছে। তার এখনও কোনো কিছুই ঠিক হয়নি। চিকিৎসার জন্য খালেদা জিয়ার বিদেশে যাওয়া খুবই দরকার বলে জানিয়ে করে সেলিমা ইসলাম বলেন, কিন্তু সরকার অনুমতি না দিলে কীভাবে যাবে। সেটাই হচ্ছে কথা।

তবে গতকাল মঙ্গলবার (১৫ মার্চ) খালেদা জিয়ার শারীরিক অবস্থার বিষয়ে জানতে চাইলে তার চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, আগের মতোই বাসায় ম্যাডামের চিকিৎসা চলছে। তিনি আগের মতোই আছেন। 

Share this post

scroll to top
error: Content is protected !!