DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

লাগামহীন দ্রব্যমূল্য বৃদ্ধির কারণ হাসিনা সরকারের মন্ত্রী-নেতাদের দুর্নীতি:মির্জা ফখরুল

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  দেশে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের পাশাপাশি গ্যাস, পানি ও বিদ্যুতের মূল্যবৃদ্ধির একমাত্র কারণ মিডনাইট আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও নেতাদের সীমাহীন দুর্নীতি বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে তেল-গ্যাস-বিদ্যুৎ-পানিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশে তিনি এই মন্তব্য করেন। 

মির্জা ফখরুল বলেন, দ্রব্যমূল্য বৃদ্ধির একমাত্র কারণ হল আওয়ামী লীগের মন্ত্রী ও আমলাদের দুর্নীতি। তারা দুর্নীতি করে ফুলেফেঁপে ঢোল হচ্ছে। 

তিনি বলেন, স্বাস্থ্যখাতে কোটি কোটি টাকার দুর্নীতি হয়। কিন্তু বিচার হয় না। আজকে চাঁদপুরের ডিসি বলছেন,  বিশ্ববিদ্যালয় স্থাপনের নামে শিক্ষামন্ত্রীর পরিবারের লোক ৩৬৫ কোটি টাকা লোপাট করেছেন।

ক্ষমতাসীন আওয়ামী লীগের দুর্নীতির ফিরিস্তি তুলে ধরে মির্জা ফখরুল বলেন, আজকে আওয়ামী লীগ বাংলাদেশকে এমন এক অবস্থানে নিয়ে গেছে যে মানুষ আর বাঁচার উপায় খুঁজে পাচ্ছে না। বেঁচে থাকার জন্য যে ন্যূনতম খাবার প্রয়োজন সেটাও কিনতে পারছে না। তার নিরাপত্তাও নেই। 

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার যতবার ক্ষমতায় এসেছে তারা মানুষের স্বপ্নকে ভেঙে চুরমার করে দিয়েছে। 

দেশের রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে বিএনপি মহাসচিব বলেন, সেই বাকশাল শাসন ব্যবস্থাই চালু করেছে আওয়ামী লীগ।  গণতন্ত্রের মোড়কে সেই একদলীয় শাসনব্যবস্থাই চালু করেছে।

সমাবেশে বিএনপি ও ছাত্রদলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!