DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

রাশিয়া-ইউক্রেন সংঘাত ভারত-বাংলাদেশ সম্পর্কে সমস্যা সৃষ্টি করবে না:আবদুর রাজ্জাক

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ রাশিয়া-ইউক্রেন সংঘাত ভারত-বাংলাদেশ সম্পর্কে কোনো সমস্যা তৈরি করবে না বলে জানিয়েছেন মিডনাইট হাসিনা সরকারের কৃষিমন্ত্রী আবদুর রাজ্জাক। রাজশাহী সিটি কর্পোরেশনের গ্রিন প্লাজায় ভারতীয় অতিথিদের জন্য এক নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী বলেন, চীনের সঙ্গে বাংলাদেশের সুসম্পর্কও ভারতের সঙ্গে সম্পর্ককে বাধাগ্রস্ত করবে না।

তিনি বলেন, দুই দেশের সঙ্গে আমাদের সম্পর্ক ভালো থাকবে। বাংলাদেশ সরকার সব দেশের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে চায়। চীনের সঙ্গে আমাদের অর্থনৈতিক সম্পর্ক এবং ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক অব্যাহত থাকবে। রাজশাহীতে চার দিনব্যাপী বাংলাদেশ-ভারত পঞ্চম সাংস্কৃতিক সম্মেলনে আগত ভারতের ৩৬ জন প্রতিনিধিকে সংবর্ধনা দেওয়া হয়।

সাংস্কৃতিক সভা উপলক্ষে ত্রিপুরা রাজ্য সরকারের মন্ত্রী রামপ্রসাদ পাল, শিল্পী ও সাংস্কৃতিক কর্মীরাসহ ৩৬ জনের একটি প্রতিনিধি দল অনুষ্ঠানে অংশ নিতে এসেছেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এবং ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। সভাপতিত্ব করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

Share this post

scroll to top
error: Content is protected !!