DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এবার সব মহলের কাছে গ্রহণযোগ্য নির্বাচন কমিশন গঠিত হবেঃহাছান মাহমুদ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ মিডনাইট হাসিনা সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, “এবার সব মহলের কাছে গ্রহণযোগ্য নির্বাচন কমিশন গঠিত হবেই। যার মাধ্যমে অনুষ্ঠিত হবে অবাধ ও নিরপেক্ষ আগামী সাধারন নির্বাচন।”

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) নওগাঁ জেলা স্কুল মাঠে পৌর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ড. হাছান মাহমুদ।

নির্বাচন কমিশন ইস্যুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রেস কনফারেন্সকে ‘‘আসামির কাঠগড়ায় জবানবন্দির’’ সঙ্গে তুলনা করেছেন তিনি।

এ বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি সার্চ কমিটির কাছে নাম জমা দিতে পারেনি, তাই তারা এখন আসামির কাঠগড়ায়। সব কূল হারিয়ে দলটি এখন দিশেহারা। যদিও অনেকের মতে তাদের পক্ষের কয়েকজনের নামও এসেছে জমাপড়া এই তালিকায়।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, “তালিকায় বিএনপি নাম জমা না দিলেও দেশের মানুষের কিছু যায়-আসে না। এবার সব মহলের কাছে গ্রহণযোগ্য নির্বাচন কমিশন গঠন হবে। যার মাধ্যমে অনুষ্ঠিত হবে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন।”

সম্মেলনে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ এস এম কামাল হোসেনসহ স্থানীয় সংসদ সদস্যরা বক্তব্য রাখেন।

Share this post

scroll to top
error: Content is protected !!