DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

৭৯ দিন পর আজ সন্ধ্যায় হাসপাতাল থেকে বাসায় ফিরছেন বেগম খালেদা জিয়া

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আড়াই মাসেরও বেশি সময় হাসপাতালে ভর্তি থাকার পর বাসায় ফিরছেন বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া। আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টায় গুলশানের বাসভবনের উদ্দেশ্যে হাসপাতাল ছাড়বেন তিনি।  

এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান। মঙ্গলবার সকালে তিনি টেলিফোনে গনমাধ্যমকে বলেন, দীর্ঘদিন এভারকেয়ারে ভর্তি ছিলেন খালেদা জিয়া। আজ সন্ধ্যায় চেয়ারপারসনের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড তার স্বাস্থ্যের বিষয়ে ব্রিফিং করবেন।  সন্ধ্যা ৬টায় তার হাসপাতাল থেকে ছাড়পত্র নেওয়ার কথা রয়েছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হাসপাতালে যাবেন। 

বিশ্বস্ত সূত্রে জানা গেছে,বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের তেমন উন্নতি না হলেও হঠাৎ দেশে আবার করোনার পাদুর্ভাব ভয়াবহ আকার ধারন করায় তাকে হাসপাতালের চেয়ে বাসায় এই মুহুর্তে নিরাপদ মনে করছেন বিশেষজ্ঞ চিকিৎসকগন।

এদিকে আজ বিকাল ৩টায় জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন বিএনপি মহাসচিব।  গুলশান কার্যালয়ে ডাকা এ সংবাদ সম্মেলনে বিএনপির শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন।

প্রসঙ্গত নানা রোগে আক্রান্ত খালেদা জিয়া গত বছরের ১৩ নভেম্বর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে তার অস্ত্রোপচার করা হয়। ৭৯ দিন পর আজ তিনি বাসায় ফিরছেন।

Share this post

scroll to top
error: Content is protected !!